পাপনের সাথে যে কথায় একমত নন সুজন

প্রকাশিত: ডিসে ১৮, ২০১৯ / ০৭:০০অপরাহ্ণ
পাপনের সাথে যে কথায় একমত নন সুজন

কিছুদিন আগে বিসিবি সভাপতি জানিয়ে ছিলেন বিদেশী কোচদের থেকে দেশীয় কোচরা দক্ষতায় পিছিয়ে। সেই জন্যই জাতীয় দলে বিদেশী কোচ নিয়োগ দেওয়া হয়। কিন্তু বিসিবি সভাপতির সাথে একমত নন বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন।

এই প্রসঙ্গে সুজন জানিয়েছে, ‘পাপন ভাই কেন বলেছেন আমি জানি না। তবে আমি মনে করি না দক্ষতার দিক থেকে আমাদের কোচরা পিছিয়ে আছে। ক্রিকেট আসলে নির্দিষ্ট টেকনিক্যাল একটা খেলা। এটাতে কাভার ড্রাইভ, স্কয়ার কাট যখন মারবে, একই টেকনিকে সব ব্যাটসম্যান মারে। কেউ কিন্তু অন্যভাবে মারতে পারবে না, এটা কিন্তু আপনি বলতে পারবেন না।

হতে পারে উনি হয়ত বোঝাতে চেয়েছেন কাগজে কলমে আমরা হয়ত পিছিয়ে আছি। হতে পারে খেলার পরিকল্পনায়। সেখানে কিন্তু আমাদের ছেলেরা যথেষ্ট ভালো কাজ করছে। দক্ষতার দিক থেকে আমি মনে করি না আমাদের কেউ পিছিয়ে আছে। আমাদের দক্ষতা জানা আছে, সুযোগ পাচ্ছি না আমরা।’

ইতোমধ্যে টাইগারদের প্রধান পেস বোলিং কোচের পদ থেকে সরে গিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা পেস বোলার চার্লস ল্যাঙ্গাভেল্ট। তাই এখন প্রশ্ন উঠছে মাশরাফি ও মোস্তাফিজদের নতুন বোলিং কোচ হবেন কে? এমন অবস্থায় টাইগারদের বোলিং কোচ হওয়ার আগ্রহ দেখিয়েছেন খালেদ মাহামুদ সুজন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন