বিপিএলের ড্রোন চার্জ শেষ হয়ে হারিয়ে গেছে, খুঁজে দিলে পুরষ্কার ঘোষণা

প্রকাশিত: ডিসে ১৭, ২০১৯ / ১১:০৫অপরাহ্ণ
বিপিএলের ড্রোন চার্জ শেষ হয়ে হারিয়ে গেছে, খুঁজে দিলে পুরষ্কার ঘোষণা

বঙ্গবন্ধু বিপিএলের সম্প্রচারের কাজে নিয়োজিত একটি ড্রোন হারিয়ে গেছে। ড্রোনটি খুঁজে পেয়ে কর্তৃপক্ষকে ফেরত দিতে পারলে তার জন্য নির্দিষ্ট পরিমাণ অর্থ পুরস্কারের ঘোষণা দেয়া হয়েছে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালসের মধ্যকার ম্যাচ চলাকালীন সময়ে ড্রোনটি হারিয়ে যায়।

সম্প্রচার প্রতিষ্ঠান রিয়েল ইম্প্যাক্টের কর্মীরা হারিয়ে যাওয়ার সত্যতা নিশ্চিত করেছে। প্রতিষ্ঠানটি এ ড্রোনের খোঁজ দাতাকে ১০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছে। এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত ড্রোনটি খুঁজে পাওয়া যায়নি।

রিয়েল ইম্প্যাক্টের একজন কর্মী জানান, ম্যাচের মধ্যে ওপর থেকে মাঠের পুরো শর্ট নেওয়ার জন্য ড্রোন উড়ানো হয়। কিন্তু ড্রোনটি হুট করে সিগন্যাল বন্ধ করে মাটিতে পড়ে যায়। উদ্ধারকর্মীরা ড্রোন খুঁজতে গিয়ে পরবর্তীতে সেটা আর খুঁজে পাননি।

১১ ডিসেম্বর থেকে শুরু হওয়া বিপিএলের দ্বিতীয় পর্বের খেলা চলছে চট্টগ্রামে। আজ থেকে শুরু হওয়া এই খেলা চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত। চট্টগ্রামে প্রথম ম্যাচে মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে রাজশাহীকে উড়িয়ে দিয়েছে খুলনা টাইগার্স। মুশফিক মাত্র চার রানের জন্য সেঞ্চুরি মিস করে সাজঘরে ফেরেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন