দর্শক বীর সিনেমা দেখলে চমকে যাবেন: শাকিব খান

প্রকাশিত: ডিসে ১৭, ২০১৯ / ০৯:১০অপরাহ্ণ
দর্শক বীর সিনেমা দেখলে চমকে যাবেন: শাকিব খান

বর্তমান ‘বীর’ নামে একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এ সময়ে দেশসেরা নায়ক শাকিব খান। গত কয়েকদিন এফডিসিতে টানা এ ছবির শুটিং করছেন। ছবিটি পরিচালনা করছেন কাজী হায়াৎ।

প্রযোজনা করছেন শাকিব খান নিজেই। কয়েকদিন আগে এ ছবির ফার্স্টলুক প্রকাশ হয়েছে। এতে শাকিব খানকে একেবারেই ভিন্ন গেটাপে দেখা গেছে।

মুখভর্তি দাড়ি গোঁফ, মাথায় লম্বা চুল- সবমিলিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শাকিব খানকে নিয়ে ভক্তদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। এর মধ্যে আবার কেউ কেউ সমালোচনাও করেছেন পোস্টারটি নিয়ে।

বলেছেন দক্ষিণ ভারতের ছবি ‘কেজিএফ’-এর নায়কের সঙ্গে শাকিব খানের বর্তমান লুকের অনেকাংশ মিল রয়েছে। আবার কেউ কেউ ছবিটির গল্প নকল হতে পারে বলেও মন্তব্য করেছেন। তবে এসব বিষয় নিয়ে মাথা ঘামাতে রাজি নন শাকিব খান।

তিনি বলেছেন, ‘কাজী হায়াৎ নিজেই একটা ব্র্যান্ড। তার ওপর আমার প্রোডাকশন থেকে ছবি হচ্ছে। সবমিলিয়ে অবশ্যই একটা ধামাকা ব্যাপার আছে। যেসব সংলাপ হায়াৎ ভাই লিখেছেন সেগুলো যদি সঠিকভাবে প্রয়োগ করা যায় তাহলে সংলাপেই ছবি হিট।’

তিনি আরও বলেন, ‘আমি গল্প লেখার সময়ই হায়াৎ ভাইকে বলে দিয়েছি, আপনার ভাবনায় যত শক্তিশালী সংলাপ আসুক, সেটা আপনি লিখেন। আমরা সেটাই শুট করব। এবং সেটাই করছি। আমার বিশ্বাস, বীর দেখে দর্শক চমকে যাবে।’

এর আগে শাকিব খান তার এসকে ফিল্মস থেকে ‘হিরো : দ্য সুপারস্টার’ ও ‘পাসওয়ার্ড’ নামে দুটি ছবি নির্মাণ করেছেন। ‘বীর’ হচ্ছে তৃতীয় ছবি।

আগের ছবিগুলো থেকে এ ছবিটি মানের ক্ষেত্রে কতটা উৎরে যাবে জানতে চাইলে তিনি বলেন, ‘হিরো দ্য সুপারস্টার থেকে পাসওয়ার্ড নিশ্চয়ই তুলনামূলক মানসম্মত ছিল। আমি বলছি না হিরো দ্য সুপারস্টার ভালো ছিল না।

এখানে তুলনামূলক শব্দটি ব্যবহার করেছি। আবার পাসওয়ার্ড থেকে বীর আরও বেশি মানসম্মত হবে। কারণ সময়ের সঙ্গে আমার ডেভেলপ হচ্ছে। সেটার প্রভাব নিশ্চয়ই কাজেও রাখা উচিত এবং আমি তাই রাখছি। তবে আমি সবসময় মানসম্মত ছবিই নির্মাণ করব, এটা নিশ্চিত বলতে পারি।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন