জনতার সঙ্গে ছদ্মবেশে জনয়প্রিয় নায়ক, চিনলো না কেউই

ছদ্মবেশে কলকাতা শহর ঘুরলেন টলিউড সুপারস্টার জিৎ। কলকাতা মেট্রোয় চড়ে ঘুরে বেড়ালেন তিনি। ঘুণাক্ষরেও সাধারণ মানুষ বুঝতে পারলেন না পাশে বসে থাকা লোকটি টালিউডের বস!

সাধারণ মানুষের মধ্যে হেঁটেছেন, দাঁড়িয়েছেন, খবরের কাগজ পড়েছেন, মেট্রো চড়ে এক জায়গা থেকে অন্য জায়গায় চলে গেছেন এই নায়ক।

কলকাতা শহরের এসপ্লানেড থেকে মেট্রোয় চড়েন জিৎ, নামেন রবীন্দ্রসরোবরে। কেউ চিনতে পারলেন কি? আসলে গ্ল্যামারাস লুক ছেড়ে লম্বা চুল-দাঁড়িতে তাকে দেখতে অভ্যস্ত নয় আমজনতা। তা বলে সামনে এসে দাঁড়ালেও চিনতে পারবেন না! এ বোধহয় নিজেও আশা করেননি জিৎ!

কেন এমনটা করলেন জিৎ? জানালেন, পুরোটাই পরিকল্পিত! তার মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘অসুর’-এর প্রমোশনের জন্য। পাভেলের পরিচালনায় ‘অসুর’ ছবিতে এভাবেই দেখা যাবে জিৎকে। অনেক আগেই এই ছবির চিত্রনাট্য লিখেছিলেন পাভেল। ছবিতে জিতের চরিত্রের নাম কিগান, নুসরাত অদিতি এবং আবির বোধি।

জানা গেছে, আবির ও নুসরাতকেও বেশ অন্যরকমভাবে তুলে ধরার চেষ্টা করছেন পরিচালক। অন্ধপ্রাণ বন্ধুত্বের পরিণতির ছবি ‘অসুর’।

ভারতের চিত্রকলা ও স্থাপত্যের প্রবাদ প্রতিম ব্যক্তিত্ব রামকিঙ্কর বেইজকে সম্মান জানানো হচ্ছে এই ছবির মাধ্যমে। ছবিতে জিতের সঙ্গে দেখা যাবে নুসরাত জাহান ও আবির চট্টোপাধ্যায়কে। তবে কিগান মান্ডির লুকে যে বিশ্বাসযোগ্যতা আছে তার প্রমাণ পেলেন জিৎ! এই ভিডিও নেটদুনিয়ায় আসার পরই হইচই পড়ে গিয়েছে দর্শকদের মধ্যে।

৩ জানুয়ারী মুক্তি পাচ্ছে ‘অসুর’। ইতোমধ্যে জিতের লুক নজর কেড়েছে নেটিজেনদের। কিগান, বোধি এবং অদিতির মধ্যেকার বন্ধুত্ব তুলে ধরবে এই সিনেমা। কলেজ থেকেই তাঁদের বন্ধুত্ব। অদিতি পেশায় শিল্পী।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত