৬ মাস পর অভিমান ভুলে সাংবাদিকদের সাথে কথা বললেন মাশরাফি

প্রকাশিত: ডিসে ১২, ২০১৯ / ০৭:১০অপরাহ্ণ
৬ মাস পর অভিমান ভুলে সাংবাদিকদের সাথে কথা বললেন মাশরাফি

ক্রীড়া সাংবাদিকদের সাথে মাশরাফির সুসম্পর্ক সব সময়ই। কারণে অকারনে সাংবাদিকদের সাথে আড্ডা দিতে ভালোবাসেন টাইগার দলের এই ওয়ানডে ক্যাপ্টেন।

কিন্তু ইংল্যান্ড বিশ্বকাপের পর থেকেই গণমাধ্যম কর্মীদের থেকে নিজেকে দূরে রেখেছিলেন তিনি। ইংল্যান্ড বিশ্বকাপের পর কেটে গিয়ে ছয় মাস এই ছয় মাসে আড়ালে অনুশীলন করেছেন।

ধরা দিতে চাননি গণমাধ্যমকর্মীদের চোখে। কিন্তু কেন? কি হয়েছিলো মাশরাফি? ক্রীড়া সাংবাদিকদের উপর অভিমান? না অন্য কোন কারণ।

কি সেই কারণ জানার জন্য এবার সরাসরি মাশরাফির কাছেই জানতে চাওয়া হলো। বিপিএলের তৃতীয় ম্যাচে রাজশাহীর বিপক্ষে ৯ উইকেটে হারের পর সংবাদ সম্মেলনে ঢাকা প্লাটুনের ক্যাপ্টেন ম্যাশ।

সেখানে তাঁর কাছে জানতে চাওয়া হয় বিশ্বকাপের পর সাংবাদিকদের সাথে কথা বলেননি, আজ মাঠেও ফিরলেন, আমাদের সাথেও কথা বলতেছেন। কি মনে হয় সবমিলিয়ে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, না ভালো সম্পর্ক থাকাতো সবসময় ভালো।

আপনারা আপনাদের পেশা কাভার করবেন আমি আমার পেশা কাভার করবো। আমার মনে হয় সমস্ত প্লেয়ারদেরই ভালো সম্পর্ক শুধু আমার না। পেশাদারিত্বের জায়গা থেকে আমার কাছে মনে হয় যখন আমার যখন আপনাদের ফেস করতে হবে তখন আমাকে আসতেই হবে।

এতদিন আমি কোন ক্রিকেটে ছিলামওনা যে আপনাদের সামনে এসে কথা বলবো, সো এখন আবার সময় এসেছে কথা বলছি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন