প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাকমেইল ফেসবুকে, অবশেষে র‍্যাবের হাতে গ্রেফতার!

প্রকাশিত: ডিসে ১২, ২০১৯ / ১২:৫৫পূর্বাহ্ণ
প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাকমেইল ফেসবুকে, অবশেষে র‍্যাবের হাতে গ্রেফতার!

মাদারীপুর সদর উপজেলার চর ব্রাহ্মাণদি এলাকার এক প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় নাসির ফরাজী নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-৮ সূত্রে জানা গেছে, মাদারীপুর জেলার সদর উপজেলার চর ব্রাহ্মাণদি নিবাসী এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরিচয় হয় পিরোজপুরের মঠবাড়িয়ার ছাত্তার ফরাজীর ছেলে নাসিরের। এই সূত্র ধরেই কৌশলে গৃহবধূর কিছু একান্ত মুহূর্তের ছবি তার মোবাইল থেকে নাসিরের মোবাইলে নেয়।

এই গৃহবধূর আপত্তিকর অশ্লীল ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিত। এ ছাড়াও গৃহবধূর কিছু আপত্তিকর ছবি ফেসবুকে ভুয়া আইডি খুলে ছড়িয়ে দেয় এবং ভিকটিমের প্রবাসী স্বামীকেও আপত্তিকর অশ্লীল ছবি প্রেরণ করেন।

এ থেকে পরিত্রাণ পেতে ভিকটিমের পরিবার আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের নিকট লিখিত অভিযোগ দায়ের করে। র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল মঙ্গলবার রাতে অভিযুক্ত মো.নাসির ফরাজীকে (৩৫) আটক করে।

মাদারীপুর র‌্যাব-৮-এর কোম্পানি কমান্ডার তাজুল ইসলাম বলেন, এ সময় তার নিকট হতে আপত্তিকর ছবি সংবলিত মোবাইল ও মেমোরি কার্ড জব্দ করা হয়েছে। আটককৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করেছে। তাকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন