বিপিএলে প্রতিটি ম্যাচেই মোস্তাফিজকে খেলানো হবে: মোহাম্মদ নবী

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর দুর্দান্ত পারফর্ম করে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছিলেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। কিন্তু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলে নিজের ছন্দ হারান কাটার স্টার খ্যাত এ ক্রিকেটার।

সাম্প্রতিক সময়ে অফ ফর্মে থাকা এ ক্রিকেটার বিপিএলেও প্রত্যাশিত পারফর্ম করতে পারছেন না। বুধবার তার করা ১৯তম ওভারে টানা চার বলে চারটি ছক্কা হাঁকান কুমিল্লা ওয়ারিয়র্সের শ্রীলংকান ক্রিকেটার দাসুন সানাকা।

শুধু তাই নয়, মোস্তাফিজের করা ওই ওভারের দ্বিতীয় বলে হাঁকানো প্রথম ছক্কাটি মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম ছাড়া করেন দাসুন। চার ওভারে ৯.২৫ গড়ে ৩৭ রান খরচ করে ২ উইকেট শিকার করেন কাটার মাস্টার।

বিপিএল সপ্তম আসরের উদ্বোধনী ম্যাচে মোস্তাফিজের এমন পারফরম্যান্সে পর গুঞ্জন তৈরি হয়েছে পরের ম্যাচগুলোতে তাকে একাদশে রাখা নিয়ে। তবে কুমিল্লা ওয়ারিয়র্সের আফগান অধিনায়ক মোহাম্মদ নবী আশ্বস্ত করেছেন মোস্তাফিজকে সবগুলো ম্যাচেই খেলা হবে।

কুমিল্লার বিপক্ষে ১৭৪ রান তাড়া করে মাত্র ৬৮ রানেই গুটিয়ে যায় রংপুর রেঞ্জার্স। ১০৫ রানের বিশাল ব্যবধানে পরাজয়ের পর রংপুরের অধিনায়ক মোহাম্মদ নবী ম্যাচ শেষে বলেন, মোস্তাফিজ ছন্দে নেই।

আমার বিশ্বাস সে ছন্দে ফিরে আসবে। আমরা দল হিসেবে কাজ করব এবং তার সমস্যা নিয়ে আলোচনা করব। তাকে প্রতিটি ম্যাচে খেলানো হবে এবং একসঙ্গে কাজ করব আমরা।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের নির্বাচিত আরও

পাঠকের মতামত