ছাত্রলীগ নেত্রী মৌলির বাড়ি ফেরা হলো না

প্রকাশিত: ডিসে ১১, ২০১৯ / ১২:৪৮অপরাহ্ণ
ছাত্রলীগ নেত্রী মৌলির বাড়ি ফেরা হলো না

ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স শেষ পর্বের পরীক্ষা দিয়ে নাজিরপুরে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ফারমিন আক্তার মৌলি।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাত ৮ টার দিকে চিতলমারী উপজেলার কুইনা এলাকায় একটি গাড়ির ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন তিনি। মৌলির পরিবারের বরাত দিয়ে প্রতিবেশী লাহেল মাহামুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার ঢাকা থেকে একটি বাসে নাজিরপুর আসার পথে টুঙ্গিপাড়া নামেন তিনি। পরে এক আত্মীয়ের সঙ্গে মোটরসাইকেলে করে নাজিরপুরে ফিরছিলেন।

রাত আটটার দিকে চিতলমারীর কুইনা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন। গুরুতর আহত অবস্থায় নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ সময় মৌলিকে বহনকারী মোটর সাইকেলের চালক মো. রাকিবুল হাসানও গুরুতর আহত হন।

মৌলি পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন খানের মেয়ে।

ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এইচ এম মাসুম হাওলাদার জানান, ফারমিন আক্তার মৌলি ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ছিলেন। নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনিরুল ইসলাম মুনির জানান, মরদেহ নাজিরপুর নিয়ে যাওয়া হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন