চট্টগ্রামের প্রথম ম্যাচে খেলবেন না মাহামুদউল্লাহ

আগামীকাল থেকে পর্দা উঠছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের। জয় দিয়ে বিশেষ বঙ্গবন্ধু বিপিএলে যাত্রা শুরু করতে চায় দু‘দল। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ১টা ৩০ মিনিটে শুরু হবে এবারের বিপিএলের প্রথম ম্যাচ।

চট্টগ্রামের প্রথম ম্যাচে খেলবেন না দলের সেরা তারকা মাহমুদুল্লাহ রিয়াদ। তার অধিনায়কত্ব ও অভিজ্ঞতা মিস করবে চট্টগ্রাম। তারপরও স্থানীয় ও বিদেশী খেলোয়াড়দের নিয়ে ভালো শুরুর ব্যাপারে আশাবাদি দলটি।

মাহমুদুল্লাহর পরিবর্তে চট্টগ্রামের অধিনায়কত্ব করবেন বাঁ-হাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস। অভিজ্ঞ এ ক্রিকেটারের অভাব পূরণ সম্ভব নয় উল্লেখ করে কায়েস বলেন, ‘মাহমুদুল্লাহকে ছাড়া একাদশ সাজানো কঠিন।

আমরা তাকে দু’ম্যাচে মিস করবো। তার জায়গা কে খেলবেন, আমরা এখনো চুড়ান্ত করিনি, তবে এটি অনেক কঠিন। তবে একই সাথে, তার জায়গা যে খেলবে সে সুযোগ কাজে লাগানোর চেষ্টা করবে।’

তিনি আরো বরেন, ‘গেল মাসে কলকাতার ইডেন গার্ডেন্সে ভারতের বিপক্ষে দিবা-রাত্রির টেস্টে হামস্ট্রিং ইনজুরিতে পড়েন মাহমুদুল্লাহ। ঐ ইনজুরি থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। তারপরও আমরা স্থানীয় ও বিদেশী খেলোয়াড়দের নিয়ে জয় দিয়ে শুরুর ব্যাপারে আশাবাদি।’

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের নির্বাচিত আরও

পাঠকের মতামত