সিকান্দার রাজা ক্রিকেটার থেকে গায়ক

প্রকাশিত: ডিসে ৮, ২০১৯ / ১০:২৩অপরাহ্ণ
সিকান্দার রাজা ক্রিকেটার থেকে গায়ক

জিম্বাবুয়ের সদ্য সাবেক হওয়া তারকা ক্রিকেটার সিকান্দার রাজা ক্রিকেট ছেড়ে গান নিয়ে ব্যস্ত। জিম্বাবুয়ের ক্রিকেট ইতিহাসের অন্যতম প্রতিভাবান এই খেলোয়াড় ক্যারিয়ারটা লম্বা করতে পারলেন না দেশের ক্রিকেটের দুর্দশায়।

তাই এবার আরেকটি সুপ্ত প্রতিভা প্রকাশ করতে যাচ্ছেন। সিকান্দার রাজা যে গানও গাইতে জানেন! এবার তাকে দেখা যাবে সুরের ভুবনে।

৩৩ বছর বয়সী এই পাকিস্তানি বংশোদ্ভূত ক্রিকেটার একটি মিউজিক ভিডিওতে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। যেখানে তার সঙ্গে থাকছেন জিম্বাবুয়ের ড্যান্সহল সেনসেশন এনজো ইশাল।

সিকান্দার রাজা তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, এমন একটি দিন যেখানে খেলার সঙ্গে শিল্পের মেলবন্ধন ঘটছে। ক্রিকেটার থেকে সঙ্গীত জগতে পদাপর্ণের ঘটনা অবশ্য এবারই প্রথম নয়।

জিম্বাবুয়ের হেনরি ওলোঙ্গা, ভারতের হরভাজন সিং, ওয়েস্ট ইন্ডিজের ডুয়াইন ব্রাভো, দক্ষিণ আফ্রিকার এবিডি ভিলিয়ার্স, অস্ট্রেলিয়ার ব্রেট লি এবং শেন ওয়াটসনের মতো ক্রিকেটারও এই জগতে তাদের প্রতিভার স্বাক্ষর রেখেছেন।

প্রসঙ্গত, সিকান্দার রাজা জিম্বাবুয়ের হয়ে ২০১৩ থেকে ২০১৯ সালের জুলাই পর্যন্ত জাতীয় দলের হয়ে ১২ টেস্ট, ৯৭টি ওয়ানডে আর ৩২টি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নেন। জাতীয় দলের হয়ে তিন ফরম্যাটে ১৪১ ম্যাচে ৪টি সেঞ্চুরির সাহায্যে ৩ হাজার ৮৮০ রান করেন। বল হাতে অফ স্পিনে শিকার করেন ৯০ উইকেট।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন