বিয়ে করেই হানিমুনে সৃজিত-মিথিলা

প্রকাশিত: ডিসে ৮, ২০১৯ / ০২:২৩অপরাহ্ণ
বিয়ে করেই হানিমুনে সৃজিত-মিথিলা

প্রায় আট মাস ধরে প্রেমের গুঞ্জন চলছিল কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার। বিয়ের গুঞ্জনও ছড়িয়েছে একাধিক বার। সব গুঞ্জনকে সত্যি করে শুক্রবার রেজিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে ছোট পরিসরে হয়েছিল বিয়ের অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিল মিথিলার প্রথম সংসারের মেয়ে আইরা। এছাড়া ছিলেন দুই পরিবারের সদস্য ও টলিউডে সৃজিতের কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু।

বিয়ের দিনে সৃজিত পরেছিলেন পাজামা-পাঞ্জাবি এবং জহরকোট। মিথিলা পরেছিলেন ঢাকার আড়ংয়ের শোরুম থেকে কেনা লাল জামদানি। ট্রাডিশনাল বাঙালি সাজেই সেজেছিলেন বর-কনে। খাওয়া দাওয়ায়ও ছিল এক্কেবারে বাঙালিয়ানার ছোঁয়া। বিয়ের আগেরদিন মিথিলার পরিবার বাংলাদেশ থেকে নিয়ে গিয়েছিলেন প্রতিটি দুই কেজি ওজনের চারটি ইলিশ মাছ। বিয়ের অনুষ্ঠানে সেই ইলিশও খাওয়ানো হয়।

নতুন খবর হচ্ছে, শুক্রবার বিয়ে সেরে শনিবারই হানিমুন করতে সুইজারল্যান্ডে উড়ে গেছেন নব দম্পতি সৃজিত ও মিথিলা। সেখানে এক সপ্তাহ থাকবেন নয়া দম্পতি। পাশাপাশি জেনেভায় পিএইচডির রেজিস্ট্রেশনও সারবেন মিথিলা। সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে গবেষণার সুযোগ পেয়েছেন তিনি। এক সপ্তাহে গবেষণার প্রয়োজনীয় কাজকর্ম সারবেন আবার সুইজারল্যান্ডে ঘুরাঘুরিও করবেন। অর্থাৎ ‘রথ দেখা আর কলা বেচা একসঙ্গে’ যাকে বলে।

সুইজারল্যান্ডে হানিমুন শেষে দেশে ফিরে যে যার মতো ব্যস্ত হয়ে পড়বেন নিজেদের জগতে। পরিচালক সৃজিত ব্যস্ত হয়ে পড়বেন তার ‘ফেলুদা’ ছবির শুটিং নিয়ে। আর মিথিলা শুরু করবেন তার সামাজিক কাজকর্ম এবং পড়াশোনা। সঙ্গে অভিনয় তো আছেই।

চলতি বছরের এপ্রিলে খুড়তুতো ভাই গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওর কাজে কলকাতায় গিয়ে পরিচয় হয়েছিল সৃজিত-মিথিলার। সেই পরিচয় থেকে প্রেম। সৃজিতের সঙ্গে সে সময় পুরো কলকাতা ঘুরে দেখেছেন মিথিলা। পরিচালকের জন্মদিনের ঘরোয়া পার্টিতে উপস্থিত হয়ে কেকও কেটেছেন।

এরপর গেল দুর্গা পূজায় একসঙ্গে কলকাতার বিভিন্ন পূজা ম-পে ঘুরে বেড়িয়েছেন সৃজিত-মিথিলা। তাদের একসঙ্গে দেখা যায় কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালেও। এছাড়া ঢাকায় অনুষ্ঠিত ফোক ফেস্টেও তারা একসঙ্গে এসেছিলেন। সবশেষ তাদের একসঙ্গে দেখা যায় ঢাকায় আড়ংয়ের একটি পাঞ্জাবির শোরুমে।

একসঙ্গে এত ঘোরাঘুরির জন্যই তাদের সম্পর্ক ও বিয়ের গুঞ্জন ছড়িয়েছিল। অবশেষে তা সত্যিও হলো। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে। মিথিলা ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন গায়ক ও অভিনেতা তাহসানকে। এক যুগ সংসার করার পর ২০১৭ সালে তাদের ডিভোর্স হয়। তবে সৃজিতের প্রথম বিয়ে সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন