‘মিস ওয়ার্ল্ড পাকিস্তান’ সড়ক দুর্ঘটনায় নিহত

প্রকাশিত: ডিসে ৮, ২০১৯ / ১২:০৬পূর্বাহ্ণ
‘মিস ওয়ার্ল্ড পাকিস্তান’ সড়ক দুর্ঘটনায় নিহত

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ২০১২ সালে ‘মিস ওয়ার্ল্ড পাকিস্তান’ মুকুটজয়ী জানিব নাভিদ। সড়ক দুর্ঘটনায় ৩২ বছর বয়সী এই সুন্দরীর অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ড অঙ্গরাজ্যের প্রন্স জর্জ’স কাউন্টিতে গত রবিবার বিকেলে নিজেই গাড়ি চালাচ্ছিলেন জানিব। মাঝপথে গতিরোধকে গাড়ি নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়ে ছিটকে পড়েন রাস্তায়। মার্সিডিজ সিএল২ গাড়িটি ব্যস্ত সড়কেই উল্টে যায়।

দুর্ঘটনার সময় গাড়িতে তিনি একাই ছিলেন।

ম্যারিল্যান্ড পুলিশ প্রাথমিক তদন্ত শেষে জানিয়েছে, জানিব মদ্যপ অবস্থায় ছিলেন না। তবে ঘটনার সবকিছু এখনো খোলসা করা হয়নি। এখনো তদন্ত চলছে।

নিউইয়র্কের পোমোনা এলাকায় থাকতেন জানিব নাভিদ। নাভিদ ছিলেন একজন নিবেদিতপ্রাণ সমাজকর্মী ও উদ্যোক্তা। দেশটির পেস ইউনিভার্সিটি থেকে ২০১১ সালে স্নাতক সম্পন্ন করেন তিনি। এরপর কানাডার টরেন্টোয় আয়োজিত ‘মিস ওয়ার্ল্ড পাকিস্তান’ প্রতিযোগিতায় অংশ নেন।

২০১২ সালের ২৪ আগস্ট দশম নারী হিসেবে ‘মিস ওয়ার্ল্ড পাকিস্তান’ খেতাব জিতেন নাভিদ। এরপর ২০১২ সালে মিস আর্থ সুন্দরী প্রতিযোগিতায় পাকিস্তানকে প্রতিনিধিত্ব করেন তিনি।

জানিব নাভিদ প্রসঙ্গে বর্তমান ‘মিস ওয়ার্ল্ড পাকিস্তান’ সোনিয়া আহমেদ বলেন, ‘মিস ওয়ার্ল্ড পাকিস্তান আয়োজক সংস্থার প্রেসিডেন্ট হিসেবে পাকিস্তানকে আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরছিলেন জানিব।

পাকিস্তানের মাটিতে কোনো সুন্দরী প্রতিযোগিতা আয়োজিত হয় না। তেমন একটি দেশের হয়ে সুন্দরী প্রতিযোগিতায় খেতাব জেতা চাট্টিখানি কথা নয়! তার মৃত্যুতে আমরা শোকাহত।‘

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন