খালেদা জিয়ার হাঁটুর ব্যথার মধ্যেই বিএনপির রাজনীতি সীমাবদ্ধ: তথ্যমন্ত্রী

প্রকাশিত: ডিসে ৭, ২০১৯ / ০৭:০৩অপরাহ্ণ
খালেদা জিয়ার হাঁটুর ব্যথার মধ্যেই বিএনপির রাজনীতি সীমাবদ্ধ: তথ্যমন্ত্রী

বিএনপির বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট তুলে ধরতে গিয়ে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, ‘বিএনপির রাজনীতি এখন খালেদা জিয়ার হাঁটু এবং কোমরের ব্যথার মধ্যে সীমাবদ্ধ। জামিন চাইতে গিয়ে সেদিন আদালতে তাঁরা যে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছেন, তার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া দরকার।’

শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম নগরীর লালদিঘি মাঠে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তথ্যমন্ত্রী এই মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, বাংলাদেশ পাকিস্তান থেকে সবগুলো সূচকে এগিয়ে। এ জন্য পাকিস্তানের প্রধানমন্ত্রী আক্ষেপ করেন। ভারত থেকেও অনেক সূচকে বাংলাদেশ এগিয়ে। তারাও প্রশংসা করে বাংলাদেশের। শুধু প্রশংসা করতে পারে না একটি দল, বিএনপি। তারা উন্নয়ন চায় না।

সম্মেলনের উদ্বোধন করেন সভাপতিমণ্ডলীর সদস্য মোশাররফ হোসেন। সভাপতিত্ব করেন উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল মতিন খসরু, দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন