প্রকল্প দেখতে গিয়ে মৌমাছির কামড়ে দিশেহারা মন্ত্রী, ভিডিও ভাইরাল

প্রকল্প পরিদর্শনে গিয়ে মৌমাছির কামড় খেয়ে দিশেহারা হয়ে দ্বিগবিদিক ছুটলেন মন্ত্রী। শুধু তিনিই নন মৌমাছির রোষানল থেকে রেহাই পাননি তার সঙ্গে আসা সরকারি আমলারাও।

ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্র প্রদেশে। মৌমাছির কামড়ে এমন দিশেহারা অবস্থা হয়েছে ওই রাজ্যের সেচমন্ত্রী অনীল কুমার যাদব আর সঙ্গীর।

এনডিটিভি জানায়, শুক্রবার (২৯ নভেম্বর) কুরনুল জেলায় সেচ প্রকল্প পরিদর্শনে গিয়েছিলেন রাজ্যের সেচমন্ত্রী। সঙ্গে ছিলেন স্থানীয় এমএলএ, সেচ কর্মকর্তা ও নেতাকর্মীরা।

প্রথমে তারা তেলেগু গঙ্গা ও কেসি খাল পরিদর্শন করেন। পরে বনাকাচেরলা এলাকার গালেরু নগরী খাল পরিদর্শনে। আর সেখানে গিয়ে সরেজমিনে প্রকল্প দেখার ইচ্ছাই কাল হলো মন্ত্রীর।

এনডিটিভি জানায়, নিজ চোখে প্রকল্পটি দেখতে মই বেয়ে একটি স্থাপনার ওপরে উঠেছিলেন অনীল যাদব। তখনই মৌমাছির আক্রমণের শিকার হন তিনি।

মইয়ের ওপর থেকে লাফিয়ে নিজে নেমে হাত নেড়ে মৌমাছি তাড়ানোর চেষ্টা করেন মন্ত্রী যাদব। কিন্তু এরইমধ্যে মৌমাছিদের কামড়ের পর কামড়ে কূলকিনারা হারিয়ে ফেলেন। পরে নেমে এসে গায়ে থাকা জ্যাকেট খুলে মুখ ঢাকেন। এসময় মৌমাছিরা তাকে ছেড়ে সঙ্গীদের পিছু নেয় এবং কয়েকজনকে কামড়ে দেন।

মৌমাছির কামড়ে জর্জরিত ভারতীয় এই সেচমন্ত্রী ও তার সঙ্গীদের সবাইকে স্থানীয় আত্মাপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত