হেলিকপ্টারে করে গাঙচিলের শুটিংয়ে গেলেন পূর্ণিমা

সড়ক অবরোধের কারণে শেষমেষ হেলিকপ্টারে করে শুটিংয়ে অংশ নিতে নোয়াখালী গেলেন চিত্রনায়িকা পূর্ণিমা। বুধবার দুপুর ১টার দিকে তিনি নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট ইউনিয়নে গিয়ে পৌঁছান। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস গাঙচিল অবলম্বনে নির্মাণ হচ্ছে চলচ্ছিত্র। এই ছবিতে ফেরদৌসের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা পূর্ণিমা।

দ্বিতীয় দফায় শুটিং শুরু হয়েছে গত ১৭ নভেম্বর। চলবে টানা ১৫ দিন। পুরো টিম সেখানে। বুধবার পূর্ণিমার শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল। কিন্তু পরিবহন আইন সংস্কারের দাবিতে শ্রমিকদের অবরোধে সড়ক পথে যেতে পারছিলেন না এই সুদর্শনী। বাসা থেকে বের হয়েও ফিরে আসতে হয়েছে তাকে। শুটিং বন্ধ থাকলে গচ্চা গুনতে হবে হাজার হাজার টাকা। পরে জরুরিভাবে হেলিকপ্টারের ব্যবস্থা করা হয়। সেই হেলিকপ্টারে নোয়াখালীতে উড়িয়ে আনা হয় নায়িকা।

গাঙচিলের নির্মাতা নঈম ইমতিয়াজ নিয়ামূল জানান, পুরো টিম বসে ছিল পূর্ণিমার অপেক্ষায়। তাই বাধ্য হয়েই হেলিকপ্টারে করে নায়িকাকে আনার ব্যবস্থা করা হয়েছে। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস গাঙচিল থেকে ছবিটি নির্মাণ করা হচ্ছে। নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট ইউনিয়নের গাঙচিল চরের নাম থেকেই ছবির নাম গাঙচিল রাখা হয়েছে। ছবিতে উঠে আসবে চরের মানুষের জীবনের গল্প।

এতে এনজিওকর্মী মোহনা চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা আর সাংবাদিক সাগর চরিত্রে দেখা যাবে ফেরদৌসকে। ছবিটিতে আরও অভিনয় করছেন নন্দিত অভিনেতা আসাদুজ্জমান নূর, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, জয়রাজ প্রমুখ।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত