কিং খানের সাথে মিথিলা-সৃজিত

২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনপর্বে বসেছিল চাঁদের হাট। গতকাল শুক্রবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের তারকাখচিত মঞ্চে সূচনা হয় এ উৎসবের। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউড-বলিউডের অনেক তারকা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদন জানাচ্ছে, প্রতিবারের মতো এবারও পশ্চিমবঙ্গের মুখমন্ত্রী মমতা ব্যানার্জির ডাক শুনে চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হন সুপারস্টার শাহরুখ খান। ছিলেন রাখি গুলজার, মহেশ ভাটও। ছিলেন বাংলার ক্রিকেট তারকা সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

তবে নেতাজি ইন্ডোরে চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ পৌঁছাতেই গোটা অনুষ্ঠানই যেন হয়ে ওঠে শাহরুখময়। সেখানে কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনয়শিল্পী ও পরিচালকদের সঙ্গে ছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাও।

শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে একাধিক ছবি পোস্ট করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। ছবিতে কিং খানের পাশে দেখা যায় হাস্যোজ্জ্বল মিথিলাকে। ছবিতে সৃজিত ও মিথিলার মধ্যমণি হয়ে ছিলেন বলিউডের বাদশাহ।

আরেক ছবিতে দেখা যায়, সৃজিতের সেলফিতে ধরা পড়েছে তারকারা। সেখানে যিশু সেনগুপ্ত, জুন মালিয়া, পরমব্রত চট্টোপাধ্যায় ও মিথিলাসহ অনেককে দেখা যাচ্ছে। আরেক ছবিতে সৌরভ গাঙ্গুলির পাশে দেখা যায় মিথিলাকে।

সম্প্রতি পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম বিভাগে লিখিত অভিযোগ দিয়েছেন এ অভিনেত্রী। অনেক তারকাই তিতিবিরক্ত অন্তর্জাল ব্যবহারকারীদের অতিকথন ও বাড়াবাড়িতে। তাঁরা সুস্থ ও নিরাপদ স্যোশাল মিডিয়া চেয়েছেন।

এর আগে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে একাধিকবার মিথিলাকে দেখা গেছে। তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়েও গুঞ্জন রয়েছে। এ বিষয়ে কিছুদিন আগে এনটিভি অনলাইনের সঙ্গে মিথিলার কথা হয়। তিনি ব্যক্তিগত কোনো বিষয়ে মত প্রকাশ করবেন না বলে সাফ জানিয়ে দেন।

শোনা যায়, গত মার্চে সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সৃজিতের সখ্য গড়ে ওঠে। তার পর থেকেই তাঁদের নিয়ে গুঞ্জন চলছে। এ নিয়ে কলকাতার গণমাধ্যমগুলোতেও প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

২০০৬ সালের ৩ আগস্ট কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। এই দম্পতির একমাত্র সন্তান আইরা। পরে দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে তাঁদের বিবাহবিচ্ছেদ ঘটে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত