শিশু ‘আন্টি’ ডাকায় খেপলেন অভিনেত্রী

গত বছর মুক্তি পাওয়া ‘বীরে দ্য ওয়েডিং’ ছবিটি বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করকে নিয়ে এসেছিল ব্যাপক আলোচনায়। তবে ছবিটির সাফল্য নয়, বরং বিতর্কিত একটি দৃশ্যের কারণে আলোচনায় আসেন তিনি। নতুন করে আবারও আলোচনায় এলেন সারা।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন স্বরা। আর সেখানেই তাঁকে ‘আন্টি’ ডাকে চার বছরের এক শিশু। এতে প্রচণ্ড খেপে যান সারা। ওই শিশুকে ‘শয়তানের বংশধর’ বলেও অভিহিত করেন তিনি। একটি কমেডি অনুষ্ঠানে এ তথ্য নিজেই জানান এই অভিনেত্রী।

আর এ ঘটনা জানাজানি হওয়ার পর ক্ষোভ প্রকাশ করেন অনেকে। চার বছরের শিশুর সঙ্গে স্বরা কীভাবে অমন আচরণ করেন, তা নিয়েও প্রশ্ন ওঠে। শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে এরই মধ্যে অভিযোগ দায়ের করেছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা। সেইসঙ্গে এখন থেকে স্বরাকে দেশব্যাপী ‘আন্টি’ ডাকা হবে বলেও মতামত দেন অনেকে।

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘বীরে দ্য ওয়েডিং’ সিনেমায় বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করের আত্মমৈথুনের দৃশ্য ব্যাপক বিতর্কের জন্ম দেয়। ওই দৃশ্য ভাইরাল হওয়ার পর ভারতজুড়ে ব্যাপক বিদ্রুপের শিকার হন স্বরা। যদিও সে সময় বলিউডের অনেকে তারকা স্বরার পাশে এসে দাঁড়ান।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত