মুশফিক যে এত খাটো সেটা ভুলেই গিয়েছিলাম: রোহিত

বাংলাদেশ দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিমকে হেয় করে মন্তব্য করেছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। মুশফিকুর রহিমের বিপক্ষে এলবিডব্লিউর রিভিউ না নেয়া প্রসঙ্গে ভারতের সেরা ওপেনার রোহিত শর্মা বলেছেন, রিভিউ নেয়ার সময় ভুলেই গিয়েছিলাম যে মুশফিকের উচ্চতা কম। রোববার দিল্লিতে ভারতের বিপক্ষে ১৪৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে ছিলেন মুশফিকুর রহিম। ম্যাচের একপর্যায়ে ভারতীয় লেগ স্পিনার যুজবেন্দ্র চাহালের বল গিয়ে মুশফিকের প্যাডে আঘাত হানে। ভারতীয়দের এলবিডব্লিউর আবেদন নাকচ করে দেন আম্পায়ার।

রিভিউ নেয়ার সুযোগ থাকলেও তা নেননি অধিনায়ক রোহিত শর্মা। পরে দেখা যায়, সেটি এলবিডব্লিউ ছিল। নতুন লাইফ পেয়ে আগের চেয়ে আরও বেশি আক্রমণাত্মক ব্যাটিং করেন জাতীয় দলের এ তারকা ব্যাটসম্যান। মুশফিকের ৪৩ বলে গড় ৬০ রানের অনবদ্য ব্যাটিংয়ে ৭ উইকেটের দুর্দান্ত জয় পায় বাংলাদেশ।

ম্যাচ শেষে মুশফিকের এলবিডব্লিউর রিভিউ না নেয়ায় প্রসঙ্গে রোহিত বলেন, রিভিউ নেয়ার ক্ষেত্রে আমরা ভুল করেছি। কিন্তু এ সব ভুল থেকেই আমাদের শিখতে হবে। প্রথম বলটা মুশফিকুর ব্যাকফুটে খেলেছিলেন। আমরা ভেবেছিলাম, বল লেগ স্টাম্পের বাইরে যাচ্ছে। পরের বলটা ফ্রন্টফুটে খেলে পায়ে লাগান তিনি। কিন্তু আমরা ভুলেই গিয়েছিলাম যে, মুশফিকুরের উচ্চতা কম।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত