বরগুনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলেসহ তিনজনের মৃত্যু

বরগুনার পাথরঘাটায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের মা-ছেলেসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। সোমবার সকাল ৭ টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, আব্দুল মন্নানের ছেলে মো. দেলোয়ার হোসেন (৬৫), তার ভাইয়ের ছেলে মো. রাসেল (১৪) ও রাসেলের মা হামিদা বেগম (৩৫)। তাদের সকলের বাড়ি উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে।আরও পড়ুন: রাজশাহী পলিটেকনিকেও ছাত্রলীগের টর্চার সেল!

কাকচিড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাদল পহলান জানান, সকালে দেলোয়ার মিয়া বাগান থেকে সুপারি গাছ কাটতে গেলে ওই গাছে হেলে পরে পল্লীবিদ্যুতের তার ছিড়ে যায়। এতে প্রথমে দেলোয়ার বিদ্যুৎস্পৃষ্ট হয়। তার চিৎকারে ভাইয়ের ছেলে মো. রাসেল ও পরে ভাইয়ের স্ত্রী হামিদা এগিয়ে আসলে তিনজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এবিষয়ে পল্লীবিদ্যুতের লাইন টেকনিশিয়ান মোহাম্মদ আবুল বাশার জানান, তাদের কাছে কোন তথ্য না জানিয়ে ২৪০ ভোল্টেজ পাওয়ার কভাবিহিন তারের পাশ থেকে সুপারি ও কাঁঠাল গাছ কাটতে গেলে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত