রাজধানীতে রিজভীর নেতৃত্বে বিএনপির মশাল মিছিল

দুর্নীতির দায়ে সাজা পেয়ে কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে ঝটিকা মশাল মিছিল বের করেছে বিএনপি। মাগরিবের নামাজের পর এলিফেন্ট রোডে ধানমণ্ডি থানা বিএনপি ও অঙ্গসংগঠনের দেড় শতাধিক নেতাকর্মীর মিছিলের নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

মশাল মিছিলটি সাইয়েন্স ল্যাবরেটরির মোড় থেকে শুরু হয়ে এলিফেন্ট রোডে বাটা মোড়ের কাছে এসে শেষ হয়। এই মিছিলে বিএনপির নির্বাহী কমিটির সদস্য থানা বিএনপির সভাপতি শেখ রবিউল আলম রবিসহ স্থানীয় ছাত্রদল, যু্বদল, স্বেচ্ছাসেবক দলের নেতারা অংশ নেন।

মিছিল শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, ‘মিডনাইট নির্বাচনের অবৈধ সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণভাবে বন্দি করে রেখেছে। বন্দি করার মধ্য তারা শুধু একজন নেত্রীকেই বন্দি করেনি, তারা গণতন্ত্রকে বন্দি করে রেখেছে, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকেও তারা বন্দি করে রেখেছে।’

‘আমরা মনে করি, দেশনেত্রীর মুক্তির মধ্য দিয়েই কেবল গণতন্ত্র ফিরবে এবং দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব মজবুত হবে।আমরা অবিলম্বে দেশনেত্রী মুক্তির দাবি জানাচ্ছি।’ রিজভী গত দুই সপ্তাহ আগে নয়াপল্টনে ঢাকার কেরানীগগঞ্জ বিএনপি ও মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের নিয়ে মশাল মিছিল করেছিল।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত