আমি তো কেবল একজন মানুষের হাত ধরেছি: মেহ্জাবিন

সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর একটি ভিডিও। যাতে দেখা গেছে ঢাকার একটি বিপণিবিতানে পরিচালক আদনান আল রাজীবের হাত ধরে হাটছেন মেহজাবিন।ভিডিওটি প্রকাশের এটি কোন কথা বলছিলেন না তিনি। অবশেষে মুখ খোললেন মেহজাবিন। জানালেন রাজীবের সঙ্গে প্রকাশিত ভিডিওটি প্রসঙ্গে।

মেহজাবিন বলেন, প্রকাশিত ভিডিওটি আমিও দেখেছি। আমি কেবল একজন মানুষের হাত ধরেছি। এটা তো তেমন কিছু না। গত শুক্রবার বিকেলে আমরা মার্কেটে গিয়েছিলাম। ভক্তদের কেউ সেখান থেকে ভিডিওটি করে হয়তো ইন্টারনেটে আপলোড করেছে। এ নিয়ে তেমন কিছু বলার নেই।’

বন্ধুতের সঙ্গে হাটতে গেলে সবার সঙ্গে যেনো তাল মিলিয়ে হাটতে পারেন সে চেষ্টা থাকে মেহজাবিনের। যেনো অন্যদের চেয়ে পেছনে না পড়ে যায়। তাই পাশে যে বন্ধু থাকে তার হাত ধরে হাটেন তিনি। রাজীবের হাত ধরে হাঁটার বিষয়টিকে তেমন মনে করলেই হয়। এটা কোনো ব্যাপার না বলেই মন্তব্য মেহজাবিনের।

এর আগেও নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে প্রেম ও বিয়ের গুঞ্জন উঠেছিলো মেহজাবিনের। সে সময় তাদের সম্পর্ককে স্রেফ বন্ধুত্ব বলেই গুজব উড়িয়ে দিয়েছিলেন মেহজাবিন। সম্পর্কের বিষয়টা উড়িয়ে দিলেন এবারও।

মেহাজবিন বলেন, আমার জীবনে কিন্তু কাছের মানুষ অল্প কয়েকজন। ঘুরেফিরে এই কয়েকজন মানুষের সঙ্গে আমাকে দেখা যাবে। আগামী ১০ কিংবা ২০ বছর এই কয়েকজনকেই সবাই আমার আশপাশে দেখতে পাবেন। বিনোদন অঙ্গনে ফ্রেন্ড সার্কেল খুবই ছোট।

সেই ছোট ফ্রেন্ড সার্কেলের মধ্যে থেকে বার বার কেনো একই নির্মাতার সঙ্গে প্রেম ও বিয়ের গুঞ্জন উঠেছে? এমন প্রশ্নের উত্তরে মেহজাবিন বলেন, কেন হয় তা তো বলতে পারব না। মানুষ কথা বলতে পছন্দ করছে। এটা নিয়ে আমার কোনো আপত্তি নেই। বলছে, বলুক। কোনো সমস্যা নেই। তবে দর্শকদের আগেও বলেছি এখনও বলছি, বিয়েশাদি আল্লাহর হাতে। যেদিন আমার বিয়ে হবে বা করব, সেদিন সবাইকে জানিয়েই করব। তার আগে এটা নিয়ে কোনো কথা বলব না। এই যেমন কবে হবে, কী করব বিয়েতে, কাকে করব—এগুলোর কোনো উত্তর এখনই দিতে চাই না।’

এদিকে নাটকের অভিনয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন মেহজাবিন। সম্প্রতি েএকটি বিজ্ঞাপনেও শুটিংও শেষ করেছেন বলে জানালেন নাটকের জনপ্রিয় এ তারকা।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত