আইনজীবীর সঙ্গে কথা বলে শাকিবের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বুবলী

May 15, 2023 / 01:51pm
আইনজীবীর সঙ্গে কথা বলে শাকিবের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বুবলী

চিত্রনায়ক শাকিব খানের মানহানিকর বক্তব্যের প্রতিবাদে আইনজীবীর সঙ্গে কথা বলে ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমকে সাক্ষাৎকার দিয়ে বুবলীর বিরুদ্ধে অবৈধ সম্পর্কের অভিযোগ এনেছেন শাকিব খান। খানেই শেষ নয়, নায়িকা কীভাবে গাড়ি বাড়ির মালিক হয়েছেন সেটা নিয়েও প্রশ্ন তুলেছেন।

শাকিবের এমন বক্তব্যের পর শবনম বুবলী দেশের এক গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়ে শাকিবের উদ্দেশে বলেছেন, ‘তাঁর (শাকিব) উদ্দেশে আর কিছু বলতে চাই না।

কারণ সব সম্পর্কের ঊর্ধ্বে তিনি তাঁর সন্তানের মাকে নিয়ে যে নোংরাভাবে মিথ্যাচার করছেন, যে বাজেভাবে কথা বলছেন, আমাকে সামাজিকভাবে হেয় করছেন, মানহানির চেষ্টা করছেন- তার সব কিছুর প্রমাণ আপনারা দেখতেই পাচ্ছেন।

আমি কীভাবে তাঁকে সম্মান দিয়ে কথা বলি এবং তিনি কীভাবে আমাকে অসম্মান করছেন। এ ছাড়া পূর্বের সব বিষয় অস্বীকার করে নানান গল্প বলছেন তাও আপনারা দেখছেন।’

বুবলী আরও বলেছেন, ‘এসব আমাকে এবং সন্তানকে বিপর্যস্ত করে তুলছে। কারণ আমি মা হিসেবে মানসিকভাবে ভালো না থাকলে আমার সন্তানের ওপরও তার মারাত্মক প্রভাব পড়ছে। এটা নিয়ে শিগগিরই আইনজীবীর সঙ্গে কথা বলে ব্যবস্থা নেব। কারণ এই মানহানি আমার একার নয়, সন্তানেরও।’

‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শুটের দৃশ্য। ছবি : সংগৃহীত
সম্প্রতি চিত্রনায়ক শাকিব খান তাঁর দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্নের কথা স্পষ্ট করেছিলেন। তাতে ক্ষোভ প্রকাশ করে স্ট্যাটাস দেন বুবলী। এরপর ফের আলোচনা-সমালোচনা শুরু হয় নায়কের ব্যক্তিগত জীবন নিয়ে।

শাকিব খান সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

এরপর ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে। গুঞ্জন ছিল, বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব। আর সেই খবর বুবলী প্রকাশ্যে নিয়ে আসেন ১৫৩৬ দিন পর।