মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন তোরসা

চট্টগ্রামের মেয়ে তোরসা হলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯। তোরসা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের একজন ছাত্রী। আগামী ডিসেম্বর থেকে লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার মূল আয়োজনে বাংলাদেশের হয়ে তিনি লাল-সবুজের পতাকার প্রতিনিধিত্ব করবেন।

শুক্রবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১০ টায় রাজধানীর প্যান প্যাসিফিক হোটেলে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। শীর্ষ ১২ প্রতিযোগীর মধ্যে হয় শ্রেষ্ঠত্বের লড়াই।

সেখান থেকে প্রথমে শীর্ষ ৬ প্রতিযোগী নির্বাচন করা হয়। নির্বাচিতরা হলেন সুমাইয়া শান্তা, জান্নাতুল ফেরদৌস মেঘলা, রাফা নানজিবা তোরসা, প্রিয়ন্তী উর্বী, ফাতিহা মাহামী, নিশা চৌধুরী। তাদের মধ্য থেকে আবার নির্বাচিত হন শীর্ষ ৩ জন। তারা হলেন রাফা নানজিবা তোরসা, জান্নাতুল ফেরদৌস মেঘলা, ফাতিহা মাহামী।

শীর্ষ ৩ জনের মধ্যে চ্যাম্পিয়ন রাফা নানজিবা তোরসার মাথায় উঠে শ্রেষ্ঠত্বের মুকুট। প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা মাহামী এবং দ্বিতীয় রানার আপ হন জান্নাতুল ফেরদৌস মেঘলা। সেরা সুন্দরীর মুকুট পরে উচ্ছ্বসিত বলেন, “ভীষণ ভালো লাগছে। সবার প্রতি কৃতজ্ঞতা থাকল।”

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত