প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে ধরে আবেগে আপ্লুত প্রিয়াঙ্কা

ভারত সফররত বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে ধরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দেশটির জাতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের পর টুইট বার্তায় প্রিয়াঙ্কা বলেন, শেখ হাসিনার শক্তি ও লড়াই আমার জন্য এক মহান অনুপ্রেরণা।

রোববার নয়াদিল্লির হোটেল তাজমহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ভারতের জাতীয় কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী, দেশটির সাবেক প্রধানমন্ত্রী ও কংগ্রেস নেতা মনমোহন সিং ও কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আলিঙ্গন করেন প্রিয়াঙ্কা।

তার সেই আবেগঘন ছবি নিজের টুইটারে পোস্ট করে প্রিয়াঙ্কা বলেন, শেখ হাসিনার সঙ্গে দেখা ও আলিঙ্গনের জন্য আমি দীর্ঘদিন ধরে অপেক্ষায় ছিলাম। ব্যক্তিগত শোক কাটিয়ে নানা প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করে যেভাবে তিনি আজকের ব্যক্তিত্ব হয়ে উঠেছেন, তা আমাকে অনেক আগেই উদ্বুদ্ধ করেছিল। তার সেই শক্তি আমার কাছে সারা জীবনের আদর্শ হয়ে থাকবে।

দিল্লিতে এ দিন সোনিয়া গান্ধী ও আনন্দ শর্মাসহ কংগ্রেস নেতাদের সঙ্গে আধা ঘণ্টার বৈঠকে ভারত ও বাংলাদেশের দ্বিপাক্ষিক সম্পর্ক নিয়ে আলোচনা হয় বলে জানা গেছে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত