ফরিদপুরে সন্তানের খাবার জোগাতে না পেরে মায়ের আ’ত্মহ’ত্যা

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের ভিমিরকান্দা গ্রামে সালমা বেগম (৩২) নামে দুই সন্তানের এক জননী আ’ত্মহ’ত্যা করেছেন। সন্তানদের মুখে খাবার তুলে দিতে না পারায় তিনি আ’ত্মহ’ত্যা করেছেন বলে জানা যায়।

রবিবার (৬ অক্টোবর) সকালে উপজেলার হামিরদী ইউনিয়নের ভিমিরকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহত সালমা বেগম ভিমিরকান্দা গ্রামের ইকরাম মাতব্বরের স্ত্রী।

ভাঙ্গা থানা পুলিশ ও স্থানীয় গ্রামবাসী জানান, রবিবার সকালে রান্না শেষে নিজের ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আ’ত্মহ’ত্যা করেন। বাড়ির লোকজন দেখতে পেয়ে দরজা ভেঙে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ভাঙ্গা থানার এসআই আব্দুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

তিনি আরও জানান, সালমা বেগম দীর্ঘদিন শারীরিকভাবে অসুস্থ ছিলেন। তার স্বামী বিভিন্ন স্থানে তাবিজ-কবজ বিক্রি করেন। নিজের সুচিকিৎসা ও সন্তানের মুখে ঠিকমতো খাবার জোগাড় করতে না পেরে স্বামী সংসারের ওপর অভিমানে গলায় ওড়না ঝুলিয়ে আ’ত্মহ’ত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত