স্ত্রী অন্তঃসত্ত্বা, আপত্তিকর অবস্থায় শাশুড়ির সঙ্গে ধরা পড়লেন স্বামী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মায়ের সাথে ভগ্নিপতির অ’নৈতিক স’ম্পর্ক দেখে ফেলায় শি’শুসন্তানকে আপেলের সাথে বিষ মিশিয়ে হ’ত্যার চেষ্টা করেছে পাষণ্ড মা। এ ঘটনায় পু’লিশ সেই মা ও ভগ্নিপতিকে গ্রে’প্তার করেছে। বুধবার সকালে উপজে’লার কাঞ্চন পৌরসভার কাঞ্চন এলাকায় ঘটে এই ঘটনা।

স্থানীয়দের বরাত দিয়ে ভোলাব পু’লিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) শফিকুল ইস’লাম জানান, কাঞ্চন পৌরসভার রানীপুরা এলাকার আতিকুর রহমানের স্ত্রী’ স্বামীর অমতে মেয়ে খাদিজা আক্তার রত্নাকে গাইবান্ধার সদর থানাধীন ভেড়াডাঙ্গা এলাকার ভবেশ বর্মনের ছেলে নও মু’সলিম সঞ্জয় বর্মন বর্তমান নাম আব্দুল্লাহর (২৫) সাথে ৭ মাস পূর্বে বিবাহ দেন। বিয়ের পর আব্দুল্লাহ তার স্ত্রী’ খাদিজাকে নিয়ে শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিল। বর্তমানে খাদিজা ৪ মাসের অন্তঃসত্ত্বা।

এদিকে ২ মাস পূর্বে থেকে আব্দুল্লাহর সাথে তার শাশুড়ি নুরজাহান বেগমের (৪২) অ’নৈতিক স’ম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে শাশুড়ি নুরজাহানের সাথে শ্বশুর আতিকুর ঝগড়া বাধে। বৃহস্পতিবার আগে মা নুরজাহানকে ভগ্নিপতি আব্দুল্লাহর আ’পত্তিজনক অবস্থায় অ’নৈতিক কর্মকা’ণ্ড করার সময় দেখে ফেলে ছেলে সাদিকুল ইস’লাম (৯)। পরে ছেলে সাদিকুল এ ব্যাপারে কাউকে কিছু না জানিয়ে তার শিক্ষালয় স্থানীয় কাঞ্চন এলাকায় রত্নগর্ভা রাহতুন্নেছা দায়েমউদ্দিন সুন্নি হিফজুল কোরআন মাদ্রাসায় চলে আসে।

এদিকে মেয়ের জামাতার সাথে অ’নৈতিক স’ম্পর্কের ঘটনা ধামাচাপা দিতে সোমবার সন্ধ্যার মা নুরজাহান ছেলেকে দেখতে যান মাদ্রাসায়। তখন মাদ্রাসার শিক্ষক মোখলেছুর রহমানের সামনে ৫টি আপেল ও একটি আম সাদিকুলকে দিয়ে আসেন। এ থেকে ৪টি আপেল ও একটি আম খেয়ে ফেলে সে। মঙ্গলবার রাতে অবশিষ্ট আপেলটি খেতে গিয়ে সাদিকুল দেখে যে তা থেকে বাজে দুর্গন্ধ বের হচ্ছে। এ সময় সে শিক্ষক মোখলেছুর রহমানকে জানালে তিনি মাদ্রাসা কর্তৃপক্ষ ও পিতা আতিকুরকে জানান। আতিকুর রহমান স্থানীয় কাউন্সিলর জামাল হোসেনকে জানালে তিনি বুধবার সকালে রানীপুরা থেকে মা নুরজাহান ও ভগ্নিপতি আব্দুল্লাহকে আ’ট’ক করে পু’লিশের কাছে সোপর্দ করেন।

গ্রে’প্তারকৃতরা পু’লিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন পর’কিয়ার স’ম্পর্কটি ধামাচাপা দিতে তারা পরস্পর যোগসাজশে আপেলে বিষ মিশিয়ে শি’শু সাদিকুলকে খাইয়ে হ’ত্যার পরিকল্পনা করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, ঘটনাটি খুবই জঘন্যতম। পু’লিশ পাষণ্ড মা ভগ্নিপতিকে গ্রে’প্তার করেছে। এ ব্যাপারে শি’শুটির পিতা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মা’মলা দায়ের করেছেন।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত