সালমানের ছবির টিজার প্রকাশ্যে এলো ‘পাঠান’র শোতে (ভিডিও)

প্রকাশিত: জানু ২৫, ২০২৩ / ০৯:০১অপরাহ্ণ
সালমানের ছবির টিজার প্রকাশ্যে এলো ‘পাঠান’র শোতে (ভিডিও)

পূর্ব ঘোষণা অনুযায়ী আগেই জানা গিয়েছিল শাহরুখের বহুল প্রতিক্ষীত সিনেমা ‘পাঠান’ মুক্তির দিনই প্রকাশ্যে আসবে সালমানের আসন্ন সিনেমা ‘কিসি কা ভাই, কিসি কি জান’ এর টিজার। তবে বড় পর্দায় ‘পাঠান’ ছবির মুক্তির আগেই যে সালমানের ছবিটির টিজার প্রকাশ্যে এনে দর্শকদের চমকে দেওয়া হবে তা জানা ছিল না অনেকেরই!

যদিও এখনও ছবিটির অফিসিয়াল টিজার মুক্তি পায়নি। কিন্তু তার আগেই প্রেক্ষাগৃহে ‘পাঠান’ ছবি দেখতে যাওয়া শাহরুখ-ভক্তরা আগেই দেখে ফেললেন সালমানের নতুন ছবির ঝলক। যা দেখেই পুরো হল জুড়ে ভরে উঠল সিটি আর চিৎকারে। আপাতত সেই ভিডিওই ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে।

১ মিনিট ৪৩ সেকেন্ডের ট্রেলারটি শুরু হয়েছে সালমানের মরুভূমির মধ্য দিয়ে গাড়ি চালিয়ে যাওয়ার দৃশ্য দিয়ে। যেখানে গিয়ে তিনি পূজা হেগড়ের সঙ্গে দেখা করেন। টিজারটি ভরে আছে অ্যাকশন সিন আর ড্রামায়।

প্রায় বেশিরভাগ দর্শকই প্রস্তুত ছিলেন না এমন চমকের জন্য। তাইতো একজন টুইট করেছেন, ‘সৎ স্বীকারোক্তি: আমি আশা করিনি… তবে এটা ব্যাপক টিজার। সব জায়গায় ব্লকবাস্টার বলছে। গায়ে কাঁটা দিল।’

ফারহাদ সামজি পরিচালিত এই অ্যাকশন-কমেডি ঘরানার ছবিটিতে সালমান ও পুজা হেগড়ে ছাড়াও আরও অভিনয় করেছেন ভেঙ্কটেশ দাজ্ঞুবতি, জগপতি বাবু, ভূমিকা চাওলা, বিজেন্দ্র সিংহ, অভিমন্যু সিংহ, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, জসসি গিল, পালক তিওয়ারি ও শেহনাজ গিল। আসছে ২১ এপ্রিল ঈদে মুক্তি পাবে ছবিটি।

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মধ্য দিয়ে চার বছর পর ঈদে বড় পর্দায় আসবেন সালমান। সর্বশেষ ‘ভারত’ সিনেমার মধ্য দিয়ে ঈদে সালমানের সিনেমা দেখা গিয়েছিল। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছাড়াও সালমানের হাতে রয়েছে ‘টাইগার থ্রি’। এতে সালমানের সাথে ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাসমিকে দেখা যাবে।

সূত্র: টাইমস নাও

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন