ফারিণের পোস্টার কলকাতার দেয়ালে দেয়ালে

প্রকাশিত: জানু ২৪, ২০২৩ / ০৯:২১অপরাহ্ণ
ফারিণের পোস্টার কলকাতার দেয়ালে দেয়ালে

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ইতোমধ্যেও অভিনয়ের ঝলক দেখিয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে দেশের গণ্ডি পেরিয়ে এবার পাড়ি জমিয়েছেন কলকাতায়। দেশটির দেয়ালে দেয়ালে শোভা পাচ্ছে ফারিণের পোস্টার।

আগামী ৩ ফেব্রুয়ারি পশ্চিমবঙ্গে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘আরও এক পৃথিবী’। আর এই ছবির প্রচারণায় গেল ১৯ জানুয়ারি কলকাতা গিয়েছেন ফারিণ। কলকাতায় প্রচারণার অংশ হিসেবে সেখানকার বিভিন্ন সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছেন ‘কারাগার’ খ্যাত এই অভিনেত্রী।

ফারিণ জানান, কলকাতার রাস্তার দেয়ালে দেয়ালে আমার অভিনীত ছবির পোস্টার দেখে কী যে ভালো লাগছে, সেটা ভাষায় বলে বোঝাতে পারব না আমি। কলকাতায় এটা প্রথম সিনেমা আমার। সেই সঙ্গে মুক্তির আগে প্রযোজনা প্রতিষ্ঠান যেভাবে গুরুত্ব দিয়ে ছবির প্রচারণায় আমাকে রেখেছে, তাতে সত্যিই আমি মুগ্ধ।

এ ছাড়া ছবির প্রচারণায় সেখানকার স্কুল-কলেজেও হাজির হচ্ছেন এই ফারিণ। দেশটির মাল্টিপ্লেক্সসহ প্রায় ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে অভিনেত্রীর এই ছবিটি।

ফারিণ অভিনীত ছবিটি ‘আরও এক পৃথিবী’ ছবিটি নির্মাণ করেছেন অতনু ঘোষ। তিনি ছাড়াও এতে আরও অভিনয় করেছেন, কলকাতার অনিন্দিতা বসু, সাহেব চ্যাটার্জি, কৌশিক গাঙ্গুলি প্রমুখ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন