রং নম্বরে প্রেম, প্রথম দেখা করতে গিয়ে হোটেলে প্রেমিকার রহস্যজনক মৃ*ত্যু!

প্রকাশিত: জানু ২৪, ২০২৩ / ০৯:০৮অপরাহ্ণ
রং নম্বরে প্রেম, প্রথম দেখা করতে গিয়ে হোটেলে প্রেমিকার রহস্যজনক মৃ*ত্যু!

দীর্ঘদিন মোবাইল ফোনে রং নম্বরে প্রেম করার পর দুজনের সিদ্ধান্তে প্রথম দেখা, আর প্রথম দেখাটাই যে শেষ দেখা হবে সেটা জানতো না ১৮ বছরের কিশোরী শ্রাবন্তি।

প্রেমিক মুন্নার (১৮) সঙ্গে দেখা করতে এসে মৃত্যু হলো তার। মৃ*ত শ্রাবন্তি যশোরের শার্শা উপজেলার টেংলারি গ্রামের আমজাদ আলীর মেয়ে। প্রেমিক মুন্না একই জেলার চৌগাছা উপজেলার বাড়িয়ালি গ্রামের মফিজুল ইসলামের ছেলে।

জানা যায়, সোমবার (২৩ জানুয়ারি) দুপুর ১টার সময় দুই কিশোর-কিশোরী দেখা করে ঝিকরগাছার ছুটিপুর বাজার জামতলার মোড়ে। দেখা হওয়ার পরে ছেলেটা মেয়েকে হোটেলে নিয়ে গিয়ে সিঙ্গারা খেতে দেয়।

সিঙ্গারা খাওয়ার কিছুক্ষণ পর মেয়েটা অসুস্থ বোধ করে। পরে ছেলেটা একটি ভ্যানে করে ড্রাইভারের সহযোগিতায় ছুটিপুর প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ* ত ঘোষণা করেন।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ম* রদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃ* ত্যুর প্রকৃত কারণ জানা যাবে। মেয়েটির সঙ্গে থাকা মুন্নাকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন