শ্বাসরুদ্ধকর ম্যাচে সাকিবের বরিশালকে হারাল মাশরাফির সিলেট

প্রকাশিত: জানু ২৪, ২০২৩ / ০৬:৪৬অপরাহ্ণ
শ্বাসরুদ্ধকর ম্যাচে সাকিবের বরিশালকে হারাল মাশরাফির সিলেট

টানা চার ম্যাচে জয়ের পর হারল বরিশাল। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান নবম আসরের শুরুতে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ৭ উইকেটে ১৯৪ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়েও হার এড়াতে পারেনি বরিশাল।

এরপর টানা চার ম্যাচে বরিশাল হারায় রংপুর রাইডার্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ফের রংপুর রাইডার্স ও ঢাকা ডমিনেটর্সকে।

মঙ্গলবার নিজেদের সপ্তম ম্যাচে বরিশাল মুখোমুখি হয় সিলেটের। এদিন সিলেটকে হারিয়ে প্রতিশোধ নেওয়ার মধ্য দিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার সুবর্ণ সুযোগ ছিল সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বরিশালের।

কিন্তু মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে লড়াই করেও শেষ পর্যন্ত ২ রানে হারে বরিশাল। এদিন আগে ব্যাট করে নাজমুল হোসেন শান্তর ৬৬ বলে ১১টি চার আর এক ছক্কায় সাজানো অপরাজিত ৮৯ আর টম মুরসের ৩০ বলের ৪০ এবং থিসেরা পেরেরার ১৬ বলের ২১ রানে ভর করে ৫ উইকেটে ১৭৩ রান করে সিলেট।

টার্গেট তাড়া করতে নেমে তীরে গিয়ে তরী ডুবায় বরিশাল। দলের হয়ে ৩৭ বলে সর্বোচ্চ ৪২ রান করে ফেরেন ওপেনার ইবরাহিম জাদরান। ১৯ বলে ৩১ রান করেন সাইফ হাসান। ১৮ বলে ২৯ রান করেন অধিনায়ক সাকিব। ১২ বলে ২১ রান করেন করিম জানাত।

186
Shares
facebook sharing buttonmessenger sharing buttonwhatsapp sharing buttontwitter sharing button

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন