পাওনা টাকার দ্বন্দ্বের জেরে মণ্ডপে হামলা, আটক ১

আদিতমারীতে পাওনা টাকার দ্বন্দ্বের জেরে পূজামণ্ডপে হামলা করেছে এক দল দুর্বৃত্ত। উপজেলার ভাদাই ইউনিয়নের ভাদাই কিসামত বড়াইবাড়ী রাধাবল্লভ দুর্গা মন্দিরে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় এলাকাবাসী পচা (২৪) নামের এক হামলাকারী যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। তিনি উপজেলার আদর্শপাড়া গ্রামের শমসের আলীর ছেলে।

এলাকাবাসী জানান, মন্দিরে প্রতিমা তৈরি ও রং করার কাজ প্রায় শেষ পর্যায়ে। মঙ্গলবার রাত ১০টার দিকে পচা ও তার লোকজন বড়াইবাড়ী এলাকায় আসেন। পচা মন্দির কমিটির সভাপতি রামমোহন রায়ের কাছে ৭ হাজার টাকা পেতেন। এনিয়ে রামমোহনের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা মন্দিরে হামলা করেন। এসময় গণেশের মাথা ও বাঘের পা ভেঙ্গে গেছে। পরে এলাকাবাসী ধাওয়া দিয়ে পচাকে আটকের পর গণধোলাই দেন। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে তাকে আটক করেন।

রাধাবল্লভ দুর্গামন্দির কমিটির সভাপতি রামমোহন রায়ের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও মোবাইল ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

ওসি সাইফুল ইসলাম (তদন্ত) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক তদন্তে জানা যায় টাকা লেনদেনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। রাতে মামলা হয়েছে। মামলায় পচাকে গ্রেফতার দেখানো হয়েছে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত