চেনাই যাচ্ছেনা চিত্রনায়িকা শুভশ্রীকে!

প্রকাশিত: ডিসে ৯, ২০২২ / ০৭:৩৩অপরাহ্ণ
চেনাই যাচ্ছেনা চিত্রনায়িকা শুভশ্রীকে!

কলকাতার শীর্ষ নায়িকাদের একজন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যে ছবিতে তার রূপ দেখে রীতিমত চোখ কপালে ভক্ত অনুরাগীদের!

পোস্ট করা ছবিতে দেখা যায়, ইন্দুবালা ভাতের হোটেল লেখা একটি ফলকের নিচে দাঁড়িয়ে শুভশ্রী। এক দরজার ঠিক মুখে দাঁড়িয়ে তিনি। তার পরনে কালো পাড়ের সাদা শাড়ি, সঙ্গে সাদা ব্লাউজ। চোখে চশমা আর মাথা ভর্তি পাকা চুল। বৃদ্ধার বেশে অভিনেত্রীকে চেনা দায়।

এদিকে ভক্তদের প্রশ্নের সীমা নেই। এই রূপে আবার কোন ছবিতে আসতে চলেছেন তাদের প্রিয় নায়িকা? ক্যারিয়ারের মধ্য গগনে থাকা সত্বেও তাকে দেখা যাবে এক বৃদ্ধার চরিত্রে। এটা কী সিনেমা? হইচই জানাচ্ছে, এটি মূলত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর একটি দৃশ্য!

কল্লোল লাহিড়ীর জনপ্রিয় উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর উপর ভিত্তি করে দেবালয় ভট্টাচার্য এই ওয়েব সিরিজ তৈরি করেছেন। তার পরিচালনায় তৈরি হওয়া ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজ হইচইতে মুক্তি পেতে চলেছে শিগগির। নাম ভূমিকায় অভিনয় করবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

এরআগেও বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে নিজের দক্ষতা প্রমাণ করছেন শুভশ্রী। কর্মাশিয়াল ছবি তো বটেই, এর আগে তাকে ‘পরিণীতা’ ছবিতে অন্য ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল।

এছাড়া ‘হাবজি গাবজি’ বা ‘বৌদি ক্যান্টিন’ ছবিতেও অন্য রূপে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। ‘বিসমিল্লাহ’ ছবিতে ঋদ্ধি সেনের সঙ্গে অভিনয় করে অন্য ধারার গল্প বলেন তিনি। ‘ধর্মযুদ্ধ’ ছবিতেও তাকে ছক ভাঙা অভিনয় করতে দেখা যায়।

https://www.facebook.com/SubhashreeGanguly/posts/704241014395276

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন