স্বামীর সামনে থানাতেই অভিনেত্রীকে ধর্ষণ ও খুনের হুমকি

প্রকাশিত: ডিসে ৯, ২০২২ / ০১:৪৮অপরাহ্ণ
স্বামীর সামনে থানাতেই অভিনেত্রীকে ধর্ষণ ও খুনের হুমকি

ঘটনাটি ওপার বাংলার নিমতা পুলিশ স্টেশনের। ঝামেলার সূত্রপাত গাড়ি দুর্ঘটনাকে কেন্দ্র করে। কলকাতার নিমতা থানার কাছে অভিনেতা জিতু কামাল ও নবনীতা দাসের গাড়িতে এসে ধাক্কা মারে একটি গাড়ি। তারপরেই শুরু হয় বাক বিতণ্ডা। দু’পক্ষই যায় নিমতা থানায়।

নবনীতা ও জীতুর অভিযোগ, সেখানে পুলিশের সামনেই তাদের খুনের এমনকী নবনীতাকে ধর্ষণের হুমকি দেয় তারা। পুলিশ হুমকিদাতার কোন বাধা না দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেয়। এরপর থেকে প্রায় আড়াই ঘণ্টা ওই থানাতেই আটকে থাকে জীতু ও তার স্ত্রী। ফেসবুকে লাইভে এসে নিজের ক্ষোভ উগরে দেন অভিনেত্রী, এমনকী কেঁদেও ফেলেন তিনি।

জানা গেছে, অভিনেতা জীতু কামাল ও তার স্ত্রী নবনীতা দাস বৃহস্পতিবার দুপুরে তাদের নিজস্ব গাড়িতে যাচ্ছিলেন। অভিযোগ সেই সময় নিমতা মাঝেরহাটি মোড়ে তাদের গাড়িকে একটি পণ্যবাহী গাড়ি ধাক্কা মারে। সে সময় অভিনেতাদের গাড়ির চালক সেই গাড়িটিকে আটকানোর চেষ্টা করলে তাকে গাড়িতে চাপা দেওয়ার চেষ্টা করা হয়।

এরপরে অভিনেতা-অভিনেত্রী থানায় এসে অভিযোগ জানাতে গেলে বেশ কিছুক্ষণ ধরে থানায় তাদের অপেক্ষা করতে হয় এবং ঠিক সেই সময় তাদের গাড়ি চালককে ওই পণ্যবাহী গাড়ি চালকরা হেনস্থা করতে থাকে। তারা তা দেখতে পেয়ে ছুটে যান এবং তাদের চালককে থানায় নিয়ে আসলে থানার গেটের মুখে অভিনেত্রীকে মেরে ফেলার হুমকি দেয় ওই যুবকেরা। এই গোটা ঘটনা নিয়ে পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন জীতু ও নবনীতা।

সূত্র : জি নিউজ ও আনন্দবাজার পত্রিকা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন