উন্নয়ন দৃশ্যমান হচ্ছে ‘শেখ হাসিনার’ হাতের ইশারায়: তাপস

প্রকাশিত: ডিসে ৭, ২০২২ / ১০:৪৪অপরাহ্ণ
উন্নয়ন দৃশ্যমান হচ্ছে ‘শেখ হাসিনার’ হাতের ইশারায়: তাপস

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতের ইশারায় দেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতেও অবকাঠামোগত সকল উন্নয়ন দৃশ্যমান হয়েছে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস।

সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ডিএসসিসির সঙ্গে নতুনভাবে যুক্ত হওয়া প্রত্যন্ত অঞ্চলভুক্ত ওয়ার্ডগুলোকেও মহাপরিকল্পনার আওতায় আনা হবে। একই সঙ্গে ওয়ার্ডগুলোর মধ্যে পরিকল্পিতভাবে অবকাঠামোগত সকল প্রকার উন্নয়ন করে নাগরিক সুবিধা শতভাগ নিশ্চিত করা হবে।

আজ বুধবার ডেমরার ৭০ নম্বর ওয়ার্ডের ঠুলঠুলিয়া খালপাড় সেতু উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

সেই ওয়ার্ডের ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান আতিকের সার্বিক ব্যবস্থাপনায় উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম খান মাসুদ, সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল,

ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান (পিপিএম), ৬৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী সালাহ উদ্দিন আহমেদ, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর সেলিনা খান, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবু, মো. আনিসুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগের সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সেতু উদ্বোধন শেষে ৭০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান আতিকের নেতৃত্বে নেতাকর্মীরা বিএনপি জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে একটি বিক্ষোভ মিছিল করেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন