মেসির স্ত্রীর বিনয়ী আচরণে মুগ্ধ বাংলাদেশি যুবক

প্রকাশিত: ডিসে ২, ২০২২ / ১১:৫৭পূর্বাহ্ণ
মেসির স্ত্রীর বিনয়ী আচরণে মুগ্ধ বাংলাদেশি যুবক

পোল্যান্ডকে হারিয়ে ততক্ষণে নকআউট পর্ব নিশ্চিত করে ফেলেছে আর্জেন্টিনা। উল্লাস করতে করতে স্টেডিয়াম ছাড়া শুরু করেছেন সমর্থকরা। কিন্তু মেহেদী জামান সনেট নামে বাংলাদেশি এক যুবক তখনও বসে ছিলেন স্টেডিয়ামে। এমনকি পুরো গ্যালারি ফাঁকা হয়ে গেলেও ঠায় বসে ছিলেন তিনি।

অবশ্য তিনি যে বিনা কারণে অপেক্ষা করছিলেন ব্যাপারটা এমন নয়। আসলে ৯৭৪ স্টেডিয়ামের যে গ্যালারিতে তিনি বসেছিলেন তার পাশেই ছিল ভিআইপি বক্স। সেখানেই খেলোয়াড়দের পরিবারর খেলা উপভোগ করছিল।

সনেট মূলত অপেক্ষায় ছিলেন লিওনেল মেসির স্ত্রী বা সন্তানদের দেখার আশায়। একপর্যায়ে মেসির স্ত্রীকে দেখেই হাত নেড়ে সেলফি তোলার ইশারা করেন। মেসির স্ত্রী আন্তোনলা রকুজ্জো তখন অন্যদিকে তাকিয়ে আরেকজনের সঙ্গে কথা বলছিলেন।

পরে মেসির স্ত্রী সনেটের ইশারা লক্ষ্য করেন। সেলফি তুলতে চান এমন ইশারা বুঝতে পেরে সনেটকে কিছুক্ষণ অপেক্ষা করতে বলেন তিনি। এরপর বক্স থেকে নেমে এসে সনেটের সঙ্গে বেশ হাসিমুখেই ছবি তোলেন।

লিওনেল মেসির মতো ফুটবলারের স্ত্রী, অথচ এত বিনয়ী হয়ে নিজে নেমে ছবি তোলায় মুগ্ধ হয়ে যান সনেট। মেসির স্ত্রীর এরকম আন্তরিকতায় দারুণ খুশি এই বাংলাদেশি যুবক।

সনেট মূলত ব্যবসায়ী। তবে লিওনেল মেসি ও তার স্ত্রীর দারুণ ভক্ত তিনি। বাংলাদেশেই বসবাস করেন তিনি। প্রিয় তারকা মেসিকে একটু কাছ থেকে দেখতেই ছুটে গিয়েছেন কাতারে।

২০১৭ সালে নিজের বিয়েতেও মেসি ও তার স্ত্রীর একটি কাটআউট রেখেছিলেন, যার সাথে তখন নববিবাহিত বউকে নিয়ে ছবিও তুলেছিলেন। তখন কি জানতেন এভাবে একদিন সত্যিই মেসির স্ত্রীর সঙ্গে ছবি তুলতে পারবেন!

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন