রাশমিকা অতীত লুকোতে গিয়ে বিপদে পরলেন!

প্রকাশিত: নভে ২৬, ২০২২ / ০৬:০৯অপরাহ্ণ
রাশমিকা অতীত লুকোতে গিয়ে বিপদে পরলেন!

দক্ষিণী সিনেমায় জনপ্রিয় মুখ রাশমিকা মান্দানা। ‘গুডবাই’ সিনেমা দিয়ে এ বছর বলিউডেও অভিষেক হয়েছে তার। প্রথম বলিউড ছবিতেই সহশিল্পী হিসেবে পেয়েছেন অমিতাভ বচ্চনের মতো সিনেমা জগতের মহারথীকে। বলিউডে রাশমিকা নিয়মিত কাজ করবেন বলেই ধারণা করা হচ্ছে। কারণ বলিউডে ‘মিশন মজনু’ ছবির কাজ শেষ করেছেন।

বড় পর্দায় ২০১৬ সালে ‘কিরিক পার্টি’ দিয়ে যাত্রা শুরু করেন রাশমিকা। কানাড়া ছবিটি বক্স অফিসে বিপুল ব্যবসা করেছিল। এই ছবির হাত ধরেই তার সাফল্যের শুরু। যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছিলেন জিএস গুপ্তা এবং রক্ষিত শেঠি। রক্ষিত শেঠির সেই প্রযোজনা সংস্থা ‘পরমবহ স্টুডিও’র নাম উল্লেখ না করে বিতর্কের কেন্দ্রে উঠে এসেছেন রাশমিকা।

বিকাশ বেহেল পরিচালিত ছবির প্রচারণা অনুষ্ঠানে রাশমিকা তার ক্যারিয়ার নিয়ে কথা বলেছিলেন। কিন্তু সেখানে প্রথম ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের নাম নেননি। মূলত, এজন্যই অনুরাগীদের অনেকে রাশমিকাকে ‘অকৃতজ্ঞ’ বলে সম্বোধন করছেন।

তবে অকৃতজ্ঞতা নয়, অন্য এক কারণেই নাকি প্রথম প্রযোজনা প্রতিষ্ঠানের নাম নেননি রাশমিকা। সংবাদমাধ্যমে দাবি, প্রযোজক রক্ষিত শেঠির সঙ্গে এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন রাশমিকা। তারা বাগদান করেছেন এমন গুঞ্জনও আছে।

অজ্ঞাত কারণে সেই সম্পর্ক ভেঙে যায়। ২০১৮ সালের সেপ্টেম্বরে আলাদা হয়ে যান রাশমিকা-রক্ষিত। অনেকের মতে, সেই কারণেই সুকৌশলে প্রথম ছবির প্রযোজকের কথা এড়িয়ে গিয়েছেন ‘পুষ্পা’ খ্যাত অভিনেত্রী।

রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে ‘অ্যানিমল’ ছবির কাজ করছেন রাশমিকা। দক্ষিণী ছবির কাজ নিয়েও ব্যস্ত তিনি। গত বছর তার অভিনীত তেলেগু ভাষায় ‘পুষ্পা’ ছবিটি সুপারহিট হয়েছে। এবার ‘পুষ্পা টু’ ও তামিল ‘বারিসু’ ছবির কাজ রয়েছে হাতে। এরই মধ্যে বিপাকে পড়েছেন রাশমিকা। ‘অকৃতজ্ঞ’ তকমা লেগে গেছে তার গায়ে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন