আরেকবার কোনো দেশে জন্মানোর সুযোগ পেলে সেটা অবশ্যই ব্রাজিল : নেইমার

প্রকাশিত: নভে ২৬, ২০২২ / ০৫:০৮অপরাহ্ণ
আরেকবার কোনো দেশে জন্মানোর সুযোগ পেলে সেটা অবশ্যই ব্রাজিল : নেইমার

অ্যাঙ্কেলের ইনজুরিতে পড়ে বিশ্বকাপ স্বপ্নে ধাক্কা খেয়েছেন নেইমার। গ্রুপ পর্বে এই ব্রাজিলিয়ান সুপারস্টারকে আর দেখা যাবে না বলে জানিয়েছেন সেলেসাওদের চিকিৎসক। এই অবস্থায় সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগময় পোস্ট করেছেন নেইমার।

ব্রাজিলের জার্সিতে খেলার সুযোগ পাওয়া তার কাছে কতটা কাঙ্ক্ষিত, সেই অনুভূতিরই বহিঃপ্রকাশ ঘটেছে সেই পোস্টে। নেইমার বলেছেন, ঈশ্বর যদি আমাকে কোনো দেশে আরেকবার জন্মানোর সুযোগ দেন, সেটা হবে অবশ্যই ব্রাজিল।

নেইমার তার পোস্টে আরও বলেন, ব্রাজিলের জার্সি গায়ে চাপিয়ে যে গর্ব ও ভালোবাসা আমি অনুভব করি, তা ব্যাখ্যাতীত। জীবনে কোনোকিছুই আমি সহজে পাইনি।

স্বপ্ন ও লক্ষ্যকে অর্জন করার জন্য আমাকে সব সময় পরিশ্রম করতে হয়েছে। কারও ক্ষতি কামনা করিনি। বরং, অন্যদের প্রয়োজনে পাশে দাঁড়িয়েছি। আজকের দিনটি আমার ক্যারিয়ারে অন্যতম কঠিন সময়।

আর, এই অভিজ্ঞতা এলো আরও একটি বিশ্বকাপে। হ্যাঁ, আবারও ইনজুরিতে পড়েছি। চোটের কারণে মাঠের বাইরে থাকা সব সময়ই বিরক্তিকর। কষ্ট হচ্ছে। তবে আমি নিশ্চিত, ফিরে আসার সম্ভাবনা এখনও আছে। কারণ, নিজের দেশ, সতীর্থ এবং নিজেকে সাহায্য করার জন্য সর্বোচ্চ চেষ্টাই আমি করবো।

পোস্টের শেষে প্রকাশ পায় ফিরে আসার ব্যাপারে নেইমারের দৃঢ়তা। তিনি বলেন, শত্রুরা আমাকে এভাবে ছিটকে দেয়ার জন্য অনেক দিন অপেক্ষা করবে? আমি বলবো, সেটা কখনোই হবে না! অসম্ভবকে সম্ভব করা ঈশ্বরের সন্তান আমি। আর আমার বিশ্বাস অন্তহীন।

আরও পড়ুন: গ্রুপ পর্বে আর দেখা যাবে না নেইমার ও দানিলোকে

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন