বুবলীর প্রতিটি বক্তব্যই আমার কাছে হাস্যকর মনে হয়: অপু বিশ্বাস

প্রকাশিত: নভে ২৬, ২০২২ / ০৩:০১অপরাহ্ণ
বুবলীর প্রতিটি বক্তব্যই আমার কাছে হাস্যকর মনে হয়: অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে বৈবাহিক সম্পর্ক নিয়ে যে জটিলতা সৃষ্টি হয়েছে সেজন্য তৃতীয় পক্ষকে দুষছেন বুবলী। তার দাবি, বাইরের ওই একজনের কারণে তাদের সংসারে অশান্তি সৃষ্টি হয়েছে। যদিও সেই তৃতীয় পক্ষের নাম উল্লেখ করেননি এ নায়িকা।

বুবলী নাম না বললেও নেটিজেনদের ধারণা, তিনি শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের দিকেই আঙুল তুলেছেন। দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খুলেছেন অপু।

তিনি বলেন, ‘তিনি (বুবলী) কি সরাসরি আমার নাম বলেছেন? যা–ই হোক, এসব শুনে আমার হাসি পাচ্ছে। কে তৃতীয় পক্ষ, কে প্রথম পক্ষ, আরেকটু পরিষ্কার করা দরকার ছিল। তার (বুবলী) প্রতিটি বক্তব্যই আমার কাছে হাস্যকর মনে হয়।’

অপু বিশ্বাস বলেন, ‘দেখুন, এসবের কারণে সাধারণ মানুষ আমাদের নিয়ে কী ভাববেন? আমাদের অভিনয় মানুষ পছন্দ করেন। আমাদের ভালোবাসেন। রাজ্জাক, কবরী, জাফর ইকবাল, সালমান শাহ, শাবনূরসহ অনেকেই আমার পছন্দের তারকা।

তারাও তো এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। কিন্তু কোনো বিষয় নিয়ে তাদের তো এত টানাহেঁচড়া দেখিনি। এখন এই ইন্ডাস্ট্রি কেমন যেন হয়ে গেছে। এভাবে চলতে থাকলে আমাদের প্রতি মানুষের শ্রদ্ধা, ভালোবাসার জায়গা উঠে যাবে।’

ঘটনার সূত্রপাত বুবলীর জন্মদিন কেন্দ্র করে। গণমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, জন্মদিনে শাকিব তাকে হীরার নাকফুল উপহার দিয়েছেন। পরে অপু সেই নিউজ ফেসবুক পেজে শেয়ার করে লেখেন, হাস্যকর।

তারপর শুরু হয় অপু-বুবলীর স্ট্যাটাস-যুদ্ধ! এর প্রেক্ষিতে শাকিব জানান, তিনি বুবলীকে হীরার নাকফুল দেননি। এমনকী অপু-বুবলী তার জীবনে অতীত। তাদের সঙ্গে কোনোদিন সম্পর্ক জোড়া লাগবে না।

এরপরও বুবলী বিভিন্নভাবে বোঝানোর চেষ্টা করছেন যে, শাকিব মিথ্যা বলছেন। বিষয়টি নিয়ে অপুকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি তো আর অন্যের মতো কোনো প্রতিবাদ করছি না। কোনো মিথ্যাচার করছি না। আর আমার সঙ্গে এটি যায়ও না।

আমি একজন মানুষ, আমি একজন অভিনেত্রী—এসব দিয়েই আমার ব্যক্তিত্ব প্রকাশ করি। কোনো মনগড়া কথা বলে সেই ব্যক্তিত্ব আমি নষ্ট করব না। অন্যের মতো উদ্ভট কথাবার্তা, উদ্ভট মন্তব্য আমার মুখে মানায় না।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন