বিয়ের আসরে কফিনবন্দি হয়ে এলো বর! (ভিডিও)

প্রকাশিত: নভে ১৭, ২০২২ / ১০:৪৩অপরাহ্ণ
বিয়ের আসরে কফিনবন্দি হয়ে এলো বর! (ভিডিও)

বিয়েবাড়ির অনুষ্ঠানে কনে থেকে শুরু করে তার পরিবার এবং বন্ধুরা বরের অপেক্ষায়। এমন সময় গাড়িতে করে এলো একটি কফিন। আর সেই কফিনের মধ্য থেকে বর হলো বর।

আমেরিকার নিউইয়র্কের একটি বিয়ের অনুষ্ঠানের এ ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিকমাধ্যমে। এ ঘটনাটি টিকটকে শেয়ার করেন সেখানে অবস্থানরত এক অতিথি। মুহূর্তেই সেটি ভাইরাল হয়েছে। খবর নিউইয়র্ক পোস্ট ও এনডিটিভির।

ভিডিওতে দেখা যায়, একটি গাড়ি এসে থামে বিয়ের অনুষ্ঠানে। সেখান থেকে একটি কফিন বয়ে নিয়ে যায় কনেসহ তার বন্ধুরা। কফিনের ডালা খুলতেই সেখান থেকে বর বেরিয়ে আসে।

তবে নিউইয়র্ক পোস্টের খবরে বলা হয়- বিয়ের অতিথিরা বিয়ের আসরে কফিন দেখে বিভ্রান্ত হয়েছিলেন। বিশ্বাস করেছিলেন যে ভিতরে কারও মৃতদেহ থাকতে পারে। কিন্তু বর যখন ঢাকনা খুলে সেখান থেকে উঠে আসে তখন তারা হতবাক হয়ে যান।

এই ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়ার পর অনেকেই সেটি শেয়ার করেছেন। বিয়ের দিন বরের এই রসিকতাকে অনেকে যেমন সাধুবাদ জানিয়েছেন, তেমনই অনেকেই এ ঘটনাকে কনেবাড়ির পক্ষে অসম্মানজনক বলেও উল্লেখ করেছেন।

@tobz88

Tell me you’re dramatic without telling me you’re dramatic. #wedding #walkingdowntheaisle #areyoukiddingme #getthefucouttahere #tildeathdouspart

♬ Rest In Peace – Dorothy

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন