এইচএসসি পরীক্ষার্থীকে বেঁধে নি*র্যাতন, ছবি ভাইরাল

প্রকাশিত: নভে ১০, ২০২২ / ০৬:৩৬অপরাহ্ণ
এইচএসসি পরীক্ষার্থীকে বেঁধে নি*র্যাতন, ছবি ভাইরাল

হবিগঞ্জের মাধবপুরে এক এইচএসসি পরীক্ষার্থীকে বেঁ*ধে রেখে নি*র্যা*ত*ন ও টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। পরে নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছবি ছড়িয়ে দেওয়া হয়। এতে ওই পরীক্ষার্থী ও তার পরিবার মা*নসিকভাবে ভেঙে পড়েছেন। নি*র্যা*ত*নের শি*কার মনতলা শাহজালাল সরকারি কলেজের ওই শিক্ষার্থী চলতি এইচএসসি পরীক্ষার্থী।

এ ঘটনায় গত বুধবার রাতে একজন নামীয় ও অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে মাধবপুর থানায় একটি অ*ভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর পরিবার।

জানা গেছে, গত বুধবার দুপুরে মাধবপুর বাজারে কেনাকাটা করতে যান ওই শিক্ষার্থী। এ সময় সততা এন্টারপ্রাইজের সামনে আসা মাত্র বেজুড়া গ্রামের রইছ আলীর ছেলে শাহ আলমসহ (৩০) অজ্ঞাতনাম ৩-৪জন যুবক তাকে গামছা দিয়ে চোখমুখ বেঁধে ওই দোকানের দোতলায় অন্ধকার গোডাউন কক্ষে নিয়ে যায়। সেখানে রঁশি দিয়ে তার হাত-পা বেঁধে শারীরিক নি*র্যা*ত*ন করে।

কয়েক ঘণ্টা আটকে রেখে নি*র্যা*ত*নর পর তার পকেট থেকে ১১হাজার ৪০০ টাকা, জাতীয় পরিচয়পত্র ও ব্যাংকের এটিএম কার্ডসহ মানিব্যাগ ছিনিয়ে নেয়। নি*র্যা*ত*নকারী এক পর্যায়ে মোবাইল ফোনে ছবি ও ভিডিও ধারণ করে ফেইসবুকে বিভিন্ন পেজে ছড়িয়ে দেয়।

এ বিষয়ে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন