জি কে শামীমের সাত দেহরক্ষী রিমান্ড শেষে কারাগারে

রাজধানীর গুলশান থানার অস্ত্র মামলায় যুবলীগ নেতা জি কে শামীমের সাত দেহরক্ষীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম হাবীবুর রহমান চৌধুরী এ আদেশ দেন। পাশাপাশি আসামিদের জামিন শুনানির জন্য রোববার দিন ধার্য করা হয়েছে।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। এদিকে গুলশান থানায় মানি লন্ডারিং মামলায় ওই সাত দেহরক্ষীকে গ্রেফতার দেখানো হয়েছে। বৃহস্পতিবার তদন্ত কর্মকর্তার আবেদনের উপর শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী এ আদেশ দেন। আসামিরা হলেন, দেলোয়ার হোসেন, মুরাদ হোসেন, জাহিদুল ইসলাম, সহিদুল ইসলাম, কামাল হোসেন, সামসাদ হোসেন ও আমিনুল ইসলাম।

মামলা সূত্রে জানা গেছে, টেন্ডারবাজি, চাঁদাবাজির সুনির্দিষ্ট অভিযোগে শুক্রবার (২০ সেপ্টেম্বর) যুবলীগ নেতা জি কে শামীম ও তার সাত দেহরক্ষীকে আটক করে র‌্যাব। পরদিন শনিবার অবৈধ অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় আলোচিত যুবলীগ নেতা জি কে শামীমকে ১০ দিন রিমান্ডে নেওয়ার অনুমতি দেন আদালত। এছাড়া অস্ত্র মামলায় সাত দেহরক্ষীকে চারদিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দেন আদালত।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত