ক্রিকেটার লামিচানে ধ*র্ষ*ণের অভিযোগে গ্রেপ্তার

প্রকাশিত: অক্টো ৬, ২০২২ / ০৩:১৮অপরাহ্ণ
ক্রিকেটার লামিচানে ধ*র্ষ*ণের অভিযোগে গ্রেপ্তার

ধ*র্ষ*ণের দায়ে গ্রে*প্তার হয়েছেন নেপালের তারকা স্পিনার সন্দীপ লামিচানে। বৃহস্পতিবার নেপালের ত্রিভুন আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর দেশটির তাঁকে গ্রে*প্তার করে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, বিমানবন্দরে নামার সময় লামিচানেকে গ্রে*প্তার করা হয়েছে। অপ্রাপ্তবয়স্ক এক কিশোরীকে ধ*র্ষ*ণের গুরুতর অ*ভি*যোগ রয়েছে তার বিরুদ্ধে।

পূর্ণ ঘোষণা অনুযায়ীই দেশে ফিরেছেন লামিচানে। বৃহস্পতিবার লামিচানে তার ভেরিফাইড ফেসবুক পেইজে জানান, ‘তদন্তের সমস্ত পর্যায়ে সম্পূর্ণ সহযোগিতা’ করতে নেপালে ফিরে যাবেন তিনি। একই পোস্টে লামিচানে বলেন, ‘নিজেকে নির্দোষ প্রমাণ করার জন্য আইনি লড়াই লড়ব। ’

উল্লেখ্য যে, গত আগস্টে ১৭ বছরের এক কিশোরী ২২ বছর বয়সী লামিচানের বিরুদ্ধে ধ*র্ষ*ণের মামলা করেন। নিজেকে লামিচানের ভক্ত হিসেবে উল্লেখ করে তিনি অভিযোগ করেন যে, গত ২১ আগস্ট লামিচানের সঙ্গে দেখা করতে গিয়ে তিনি ধ*র্ষ*ণের শিকার হন।

মেয়েদের হোস্টেল আটটার মধ্যে বন্ধ হয়ে যাওয়ায় হোটেলে লামিচানের সঙ্গে রাত কাটাতে বাধ্য হন ওই কিশোরী। প্রথমে তিনি আলাদা ঘরে থাকতে চাইলে সেটি হতে দেননি লামিচানে। তার বদলে নিজের ঘরে ডেকে এনে ওই কিশোরীকে দুই বার ধ*র্ষ*ণ করেন। ওই কিশোরীর বাবা-মা অভিযোগ জানানোর পর পুলিশ তদন্ত করে এই তথ্য জানতে পেরেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন