হেটমায়ার ফ্লাইট মিস করায় বাদ পড়লেন বিশ্বকাপ দল থেকে

প্রকাশিত: অক্টো ৪, ২০২২ / ১১:০৭অপরাহ্ণ
হেটমায়ার ফ্লাইট মিস করায় বাদ পড়লেন বিশ্বকাপ দল থেকে

ধৈর্যের বাধ ভেঙে গেছে ক্রিকেট উইন্ডিজের। অস্ট্রেলিয়ায় যাওয়ার পুনর্নির্ধারিত ফ্লাইটেও ওঠেননি শিমরন হেটমায়ার। তাই অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ তো বটেই, টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে তাকে বাদ দিলো ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড।

সিডব্লিউআই এক বিবৃতিতে জানিয়েছে, হেটমায়ারের বদলে বিশ্বকাপ দলে যুক্ত হচ্ছেন শারমাহ ব্রোকস। ক্রিকেট বোর্ডের কর্তা ও নির্বাচক প্যানেলের সকলে মিলে সিদ্ধান্তটি সর্বসম্মতিক্রমে নিয়েছেন বলে জানিয়েছে তারা।

সিপিএল শেষ হওয়ার পর ভিন্ন ভিন্ন গ্রুপে ভাগ হয়ে অস্ট্রেলিয়ার বিমান ধরেন ক্যারিবিয়ান ক্রিকেটাররা। সিপিএলে গায়ানা অ্যামাজন ওয়ারিয়রের নেতৃত্বে থাকা হেটমায়ারের ফ্লাইট ছিল ১ অক্টোবর। কিন্তু পারিবারিক সমস্যার কথা জানিয়ে তিনি সেটা বদল করতে চান।

তার অনুরোধে সেটা ৩ অক্টোবর রিশিডিউল করা হয়। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের পরিচালক জিমি অ্যাডামস জানান, তার জন্যই কেবল বুক করা সোমবারের ফ্লাইটও মিস করেন তিনি।

বিবৃতিতে ক্রিকেট উইন্ডিজ আরও জানায়, একবার বদল করার পরও ফ্লাইট মিস করায় তাকে আর ছাড় দিচ্ছেন না তারা। শেমরন হেটমায়ার রিশিডিউল করা ফ্লাইট মিস করার পর নির্বাচক প্যানেল এই সিদ্ধান্ত নিয়েছে। তার যাওয়ার কথা ছিল ১ তারিখ, পারিবারিক কারণে দু’দিন পিছিয়ে নেয়া হয় সিডিউল। কিন্তু নতুন সূচিতেও তিনি ফ্লাইট ধরেননি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন