অপুকে ডিভোর্স দেয়ার ১৪৮ দিন পরই বুবলীকে বিয়ে করেন শাকিব

প্রকাশিত: অক্টো ৩, ২০২২ / ০৭:৪৭অপরাহ্ণ
অপুকে ডিভোর্স দেয়ার ১৪৮ দিন পরই বুবলীকে বিয়ে করেন শাকিব

ঢালিউড তারকা শাকিব খান সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

এরপর ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে। গুঞ্জন ছিল, বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব। আর সেই খবর বুবলী প্রকাশ্যে এনেছেন আজ; ১৫৩৬ দিন পর।

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী দুজনই সম্প্রতি অভিন্ন ভাষায় নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন। যদিও বিয়ে ও এ সংক্রান্ত অন্য কোনও তথ্য দেননি তাঁরা।

এবার সেই বিয়ের তারিখ ঘোষণা দিয়েছেন চিত্রনায়িকা। এক ফেসবুক পোস্টে বুবলী শাকিবের সঙ্গে ছবি শেয়ার করে জানিয়েছেন, ২০১৮ সালে তাঁদের বিয়ে হয়েছে। তারিখ-মাসে সেটা ২০ জুলাই।

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। ছবি : সংগৃহীত

সন্তানের জন্মের দিন আর বিয়ের দিনকে এখন পর্যন্ত জীবনের স্মরণীয় দুটো তারিখ জানিয়ে নিজেদের জন্য দোয়া চেয়েছেন বুবলী।

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে ‘বীর’ সিনেমার শুটের সময় ঢালিউড উত্তাল ছিল চিত্রনায়িকা শবনম বুবলীর মা হতে যাচ্ছেন এমন গুঞ্জনে। সেই গুঞ্জন এত দিনে সত্যি হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শাকিব খান ও শবনম বুবলী নিজেরাই স্বীকার করেছেন, তাঁদের একটি পুত্রসন্তান রয়েছে, নাম শেহজাদ খান বীর।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন