শাকিব-বুবলীর ছেলের নাম ‘শেহজাদ খান’

প্রকাশিত: সেপ্টে ৩০, ২০২২ / ১২:৪৩পূর্বাহ্ণ
শাকিব-বুবলীর ছেলের নাম ‘শেহজাদ খান’

শোবিজ অঙ্গনে কয়েক দিন ধরে চিত্রনায়িকা বুবলী ও তার সন্তানকে কেন্দ্র করে নানা ধরনের সংবাদ প্রকাশ হচ্ছে। গত মঙ্গলবার বুবলীর ‘বেবি বাম্প’-এর ছবি প্রকাশ্যে আসার পর শোবিজ অঙ্গনে থাকা গুঞ্জনগুলো যেন সত্যি হয়ে সামনে আসছে।

সিনেমাপাড়ায় গুঞ্জন আছে, কন্যা সন্তানের মা হয়েছেন এই চিত্রনায়িকা। আর সেটি হয়েছে বছর কয়েক আগে। আর সে সময়ের ‘বেবি বাম্প’-এর ছবি এতদিন পর সামনে এনেছেন বুবলী।

তবে নিশ্চিত হওয়া গেছে বুবলীর সন্তানের বাবার পরিচয় ও তাদের সন্তানের নাম। বুবলীর সন্তানের বাবা ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান এবং তাদের ছেলের নাম শেহজাদ খান।

নাম প্রকাশ না করার শর্তে চলচ্চিত্রসংশ্লিষ্ট একজন বিষয়টি নিশ্চিত করেছেন। এর বেশি তিনি আর কিছু বলতে চাননি। এরই মধ্যে অন্যান্য সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছে, শাকিব-বুবলীর ছেলের বয়স দুই বছরের মতো।

তবে এখনও অনেক প্রশ্নের উত্তর অধরাই রয়ে গেছে। ২৭ সেপ্টেম্বর বুবলী তার বেবি বাম্পের ছবি প্রকাশের পর সাংবাদিকদের জানান, শিগগিরই তিনি বিষয়টি নিয়ে কথা বলবেন।

২৭ সেপ্টেম্বর দুপুরে দেয়া পোস্টের ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘আমার জীবনের সঙ্গে আমি’। এর নিচে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘থ্রোব্যাক আমেরিকা’।

বুবলীর মা হওয়ার গুঞ্জন উঠেছিল ২০২০ সালে। বুবলী যখন শাকিব খান প্রযোজিত ও কাজী হায়াৎ পরিচালিত বীর সিনেমায় অভিনয় করছিলেন, তখন তার মা হওয়ার গুঞ্জন ওঠে।

সিনেমাটির শুটিং শেষ করেই বুবলী পাড়ি জমান আমেরিকা। করোনা মহামারির সময় যখন দেশে লকডাউন চলছিল, তখন তিনি আমেরিকায় ছিলেন। গুঞ্জন আছে, আমেরিকায় সন্তান প্রসব করেছেন এ অভিনেত্রী। সন্তানের বাবার পরিচয় হিসেবে শাকিব খানের নাম শোনা গিয়েছিল সে সময়।

তবে পরবর্তী সময়ে দেশে ফিরে এসবকে গুঞ্জন বলেই জানিয়েছেন বুবলী। নায়ক শাকিব খানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জনটিও স্বীকার করেননি তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন