সৌদি প্রবাসীর স্ত্রীর সঙ্গে দেবরের পরকীয়া, ভাড়া বাসায় মিলল ঝুলন্ত লাশ!

প্রকাশিত: সেপ্টে ২৬, ২০২২ / ০৭:০৬অপরাহ্ণ
সৌদি প্রবাসীর স্ত্রীর সঙ্গে দেবরের পরকীয়া, ভাড়া বাসায় মিলল ঝুলন্ত লাশ!

মাদারীপুরের কালকিনিতে একটি ভাড়া বাসা থেকে আসমা বেগম (২৭) নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বামী বিদেশে থাকায় দেবরের সঙ্গে তার পরকীয়া ছিল বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

সোমবার দুপুরে উপজেলার গোপালপুর এলাকার খোকন মীরের ভাড়াটিয়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আসমা বেগম গৌরনদী উপজেলার খাঞ্জাপুর এলাকার ভুরঘাটা গ্রামের সৌদি আরব প্রবাসী হালিম সরদারের স্ত্রী।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, আসমা বেগমের স্বামী বেশ কিছুদিন ধরে সৌদি আরবে থাকেন। এদিকে আসমা বেগম তার এক শিশুসন্তান নিয়ে একা ভাড়া বাসায় থাকতেন। তার স্বামী সৌদি থাকার সুবাদে আসমার সঙ্গে তার ছোট দেবর নাজমুলের পরকীয়া প্রেম গড়ে ওঠে। এ নিয়ে পরিবারের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হয়ে।

সোমবার ওই বাসা থেকে আড়ার সঙ্গে আসমার ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা উদ্ধার করে কালকিনি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন। এ সময় ওই বাসার ভেতরে লুকিয়ে থাকা পরকীয়া প্রেমিক আসমার দেবর নাজমুলকে আটক করে কালকিনি থানা পুলিশের হাতে সোপর্দ করেন স্থানীরা। পরে আসমার লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করে পুলিশ।

নিহতের ভাই মাহবুব জানান, আমার বোন আত্মহত্যা করতে পারে না। তাকে মেরে ফেলা হয়েছে।

আটক হওয়া দেবর নাজমুল জানান, আমার সঙ্গে আসমার প্রেম ছিল। আমি তাকে দেখতে এসেছিলাম, কিন্তু আমি তাকে মারিনি। কালকিনি থানার ওসি শামীম হোসেন জানান, ময়নাতদন্তের পর বলা যাবে আসমার কিভাবে মৃত্যু হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন