ডিক্যাপ্রিও এবার হাদিদের প্রেমে মজেছেন!

প্রকাশিত: সেপ্টে ২৩, ২০২২ / ০২:৫৪অপরাহ্ণ
ডিক্যাপ্রিও এবার হাদিদের প্রেমে মজেছেন!

হলিউডের সুপারস্টার লিওনার্দো ডিক্যাপ্রিও তাঁর সুপারহিট চলচ্চিত্র এবং অনেক পুরস্কার বিজয়ী চরিত্রের জন্য যতটা আলোচনায় থাকেন, ততটাই আলোচনায় থাকেন নিজের প্রেমিকা ও ডেটিং পর্ব নিয়ে।

কিছুদিন আগেই সাবেক প্রেমিকা ক্যামিলা মররন এর সঙ্গে বিচ্ছেদের খবর যেতে না যেতেই এবার জিজি হাদিদের সঙ্গে ডিক্যাপ্রিওর উদীয়মান রোম্যান্স ধীরে ধীরে উত্তপ্ত হয়ে উঠছে মিডিয়ায়।

ডিক্যাপ্রিও তাঁর সাবে প্রেমিকা ক্যামিলার সঙ্গে চার বছরের প্রেমের সম্পর্ক বিচ্ছেদ করেন গতমাসে। অপরদিকে হাদিদ ২০২১ সালের অক্টোবরে গায়ক জায়েন মালিকের সঙ্গে তাঁর পাঁচ বছরের রোম্যান্সের সমাপ্তি করেছিলেন।

একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, এই মুহুর্তে ক্যাপ্রিও এবং হাদিদ কেউই সম্পর্ক চান না। তবে তারা দুজনে একাধিকবার ঘুরতে গেছেন এবং একে অপরকে সঙ্গ দিচ্ছেন। হাদিদ মনে করেন ক্যাপ্রিও সত্যিই একজন দুর্দান্ত লোক। তাদের বেশিরভাগ বিভিন্ন পার্র্টিতে এবং সামাজিক অনুষ্ঠানগুলোতে দেখা যাচ্ছে একত্রে।

গণমাধ্যম পিপলের প্রতিবেদন অনুসারে, একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছিল যে, ক্যাপ্রিও এটা পছন্দ করছেন যে তাঁর জীবনে এখন হাদিদ আছে। তাঁর একটি সন্তান আছে এবং সে পরিপক্ক। সে এমন একজনের সঙ্গে থাকতে চায় যার রাজনৈতিক দৃষ্টিভঙ্গি সম্পর্কে তাঁর মতো একই ধারণা আছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন