নোরা ফাতেহি আত্মজীবনী লিখবেন; হেনস্থা হওয়ার ইতিহাস তুলে ধরবেন

প্রকাশিত: সেপ্টে ২২, ২০২২ / ১২:০৫পূর্বাহ্ণ
নোরা ফাতেহি আত্মজীবনী লিখবেন; হেনস্থা হওয়ার ইতিহাস তুলে ধরবেন

নিজের আত্মজীবনী লিখতে চান নোরা ফাতেহি। সাধারণ একটি মেয়ে থেকে শীর্ষ সেলিব্রেটি হবার পেছনের সব প্রতিকূলতার গল্প তুলে ধরতে চান সে বইয়ে। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে এমন ইচ্ছের কথা জানিয়েছেন নোরা।

নোরা বলেন, আমার কোনো গডফাদার নেই। যা করেছি, নিজের চেষ্টায় করেছি। সবার সামনে আমার সেই জার্নির গল্প তুলে ধরার ইচ্ছে আছে। আমার এ জার্নিতে আমি কতোভাবে হেনস্তা হয়েছি, সেই গল্পও সেখানে তুলে ধরবো।

কাজে এখন ভীষণ ব্যস্ত সময় পার করছেন নোরা। যে অনুষ্ঠানের প্রতিযোগী ছিলেন, সেখানেই এবার বসবেন বিচারকের আসনে। ‘ঝালাক দিখালা যা সিজন টেন’ এ মাধুরী দীক্ষিতের পাশের চেয়ারে বসবেন তিনি।

এ প্রসঙ্গে নোরা বলেন, প্রতিদিন সেটে নিজেকে একটা চিমটি কাটি, এটা সত্যি তো? মাধুরী ম্যাম আমার অনুপ্রেরণা। ওনার ‘দেবদাস’ দেখেই আমি মুম্বাই এসেছিলাম। নাচের অনুপ্রেরণা পেয়েছি তার থেকেই। তবে আমি যে সিজনের প্রতিযোগী ছিলাম, সেই সিজনে ম্যাম ছিলেন না।

সম্প্রতি, বেআইনি লেনদেন ও প্রতারণার মামলায় নাম জড়িয়েছে নোরা ফাতেহির। ২০০ কোটি রুপির প্রতারণার মামলায় জড়িত ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের সাথে ঘনিষ্ঠতার কারণে দেশটির পুলিশ ও ইডির জেরার মুখে পড়েছেন এ আইটেম গার্ল। তবে এবার কিছুটা স্বস্তি মিলেছে নোরার। নোরার পিআর টিমের দাবি, দিল্লি পুলিশের পক্ষ থেকে এ মামলায় ক্লিনশিট দেয়া হয়েছে নোরাকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন