সাফজয়ী বাঘিনীরা বাফুফে ভবনে

প্রকাশিত: সেপ্টে ২১, ২০২২ / ০৯:১২অপরাহ্ণ
সাফজয়ী বাঘিনীরা বাফুফে ভবনে

সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ নারী ফুটবল দল অবশেষে বাফুফে ভবনে পৌঁছেছে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের শিরোপা হাতে নিয়ে। সন্ধ্যা ৭টা ১০ মিনিটে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) এসে পৌঁছায় তারা।

বাস থেকে নামার পর পরই হাজারো মানুষের ভিড় লেগে যায় বাঘিনীদের শুভেচ্ছা জানাতে কিংবা একনজর দেখার জন্য। ভিড় সামলাতে অবশ্য বেগও পেতে আইনশৃঙ্খলা বাহিনীর।

প্রথমবারের মতো দক্ষিণ এশিয়ার ফুটবল শ্রেষ্ঠত্ব অর্জন করে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন কোচ গোলাম রাব্বানী ছোটনের দল।

বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সাবিনারা প্রবেশ করলে কেক কেটে ও ফুল দিয়ে তাদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, যুব ও ক্রীড়াসচিব এবং মন্ত্রণালয় ও বাফুফে কর্মকর্তারা।

সেখান থেকে বের হইয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন বাংলাদেশ জাতীয় নারী দলের অধিনায়ক সাবিনা খাতুন। ট্রফি উঁচিয়ে ধরে সাবিনা বলেন, ‘এই ট্রফি বাংলাদেশের ১৮ কোটি মানুষের। সবাইকে ধন্যবাদ, আমাদের এত সুন্দরভাবে বরণ করে নেওয়ার জন্য। আমরা কৃতজ্ঞ। যদি চার-পাঁচ বছরের পরিশ্রম দেখেন, তাহলে দেখবেন সেটার ফল এখন হাতে আছে।’

এরপর বিআরটিসির ছাদখোলা বাসে করে উদযাপন করতে করতে বাফুফের পথে যাত্রা শুরু করেছে সানজিদা আক্তাররা। বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয়, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে বাফুফে ভবনে যাবে বাসটি। সেখানে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন আরেক দফা দলকে বরণ করবেন। এরপর ফটোসেশন হবে।

সাবিনাদের দেশে আগমন উপলক্ষে সময় যতই গড়িয়েছে, রাজধানীর রাস্তায় রাস্তায় ভক্ত-সমর্থকদের ভিড়

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন