যে কারণে তিনটি বলিউড সিনেমার প্রস্তাব ফিরিয়ে দেন নায়লা নাঈম

দেশের অন্যতম আলোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম। হাতে গোনা মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনে মডেল হয়েই দারুণ সাড়া পেয়েছেন তিনি। বিশেষ করে তার বোল্ড অবতার নানা সময়ে আলোচনার খোরাক হয়েছেন। সেই খবর দেশের বাইরেও পৌঁছে গেছে।

এই মডেলকে বলিউড সিনেমায় চেয়েছিলেন নির্মাতারা। এক-দুটি নয় তিনটি ছবির প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। সম্প্রতি এক সেলিব্রিটি চ্যাট শো’তে এসে এ কথা জানান।

নায়িকা তমা মির্জার টক শো ‘প্রিয় তমার প্রিয় মুখ’-এর অতিথি হয়েছিলেন নায়লা। সেখানে ক্যারিয়ার ও ব্যক্তি জীবন নিয়ে কথা বলেন তিনি। একপর্যায়ে জানান, অনেক সিনেমায় প্রস্তাব পেলেও সময়ের অভাব না করতে হয়েছে।

নায়লা জানান, বলিউডের তিনটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব পান তিনি। কিন্তু ডেন্টিস্ট পেশার কারণে সময় দিতে পারেননি।

আরও জানান, সব মিলিয়ে ডজনখানেক ছবিতে কাজের প্রস্তাব পান। এত দিন এ নিয়ে মুখ না খুললেও এখন মনে করছেন বিষয়গুলো তার ভক্তদের জানা উচিত। কারণ, সবাই জানতে চান- এত কম কাজ করেন কেন বা ছবিতে কম দেখা যায় কেন?

অনুষ্ঠানে ওঠে আসে বেওয়ারিশ প্রাণীদের নিয়ে এই মডেলের অনুরাগের প্রসঙ্গ। তিনি জানান, কীভাবে পথ থেকে কুড়িয়ে আনা পশুদের সেবা-যত্ন করেন।

সাহসী কর্মকাণ্ডের জন্য পরিবার থেকে কোনো বাধা পান কিনা- এমন প্রশ্নে জানান, তিনি সব সময়ই নিজের কাজে মনোযোগী ছিলেন। পড়াশোনা বা কোনো কাজে তাকে কখনো শাসন করতে হয়নি। শোবিজ ক্যারিয়ার নিয়েও তিনি স্বাধীন। পরিবার থেকে কোনো বাধা আসেনি।

ব্যক্তিগত জীবনে উঁচুমানের ‘সেন্স অব হিউমার’ আছে এমন মানুষ পছন্দ করেন নায়লা নাঈম।

ঢালিউডে ‘রান আউট’ ও ‘রাত্রির যাত্রী’ ছবিতে আইটেম গানে অভিনয় করেছেন নায়লা। কাজ করেছেন নাটকেও। এ ছাড়া নিয়মিত করপোরেট শো’তে পারফর্ম করেন তিনি।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত